Satabdi Roy: সাঁইথিয়ায় জনসংযোগে গিয়ে ক্ষোভের মুখে শতাব্দী, সমাধান হয়ে যাবে; আশ্বাস তৃণমূল সাংসদের

শতাব্দী রায় সংবাদমাধ্য়মে বলেন, মানুষের সঙ্গে দেখা করতে এসেছিলাম। কিছু মানুষ কোনও কোনও জিনিস পাননি। তারাই তাদের কথা জানিয়েছেন। তবে যারা পাননি তারা পরবর্তীকালে তা পেয়ে যাবেন। এই জন্যই সরকার দুয়ারে সরকারে ক্যাম্প করছে

Updated By: Dec 3, 2022, 08:17 PM IST
Satabdi Roy: সাঁইথিয়ায় জনসংযোগে গিয়ে ক্ষোভের মুখে শতাব্দী, সমাধান হয়ে যাবে; আশ্বাস তৃণমূল সাংসদের

প্রসেনজিত্ মালাকার: পঞ্চায়েত ভোটের আগে জনসংযোগে গিয়ে গ্রামবাসীদের অপ্রিয় প্রশ্নের মুখে পড়ে গেলেন বীরভূমের সংসদ শতাব্দী রায়। বাডি পাইনি, পুকুরের ঘাট হয়নি, কেউ বলছেন সরকারি বাড়ি পাইনি। তাদের শান্ত করতে গিয়ে হিমশিম হয়ে যান তৃণমূল সাংসদ। জনসংযোগ কর্মসূচিতে শনিবার পৌঁছে যান বীরভূমের সাঁইথিয়ার হাতোড়া গ্রাম পঞ্চায়েতের হাতোড়া গ্রামে। সেখানে গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন। শতাব্দীকে সামনে পেয়ে তাদের না পাওয়ার সব কথা উগরে দেন গ্রামের মহিলারা।

আরও পড়ুন-অন্তরাত্মায় থাকে ভারত, যেখানেই যাই সঙ্গে নিয়েই যাই : সুন্দর পিচাই  

শতাব্দী রায়ের সামনে পেয়েই কেউ বলতে থাকেন বাড়ি পাইনি, কেউ বলেন গ্রামের রাস্তা হয়নি,  এমনকি পুকুরের ঘাট হয়নি। বারবার বলেও কোনও কাজ হয়নি। এমনই নানান অভিযোগ তুলে ধরেন গ্রামবাসীরা। যদিও সাবার সমস্যার কথা মনে দিয়ে শোনেন শতাব্দী রায়।। অনেক সমস্যা সমাধানের আশ্বাসও দেন তিনি। পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূলের এমন কর্মসূচি কতটা কাজে লাগবে সেটা পরবর্তী সময় বলবে। কিন্তু সাংসদকে কাছে পেয়ে আজ নিজেদের ক্ষোভ উগরে দিতে ছাড়লেন না গ্রামবাসীরা।

শতাব্দী রায় গ্রামবাসীদের বোঝানোর চেষ্টা করেন, অনেকে হয়তো সরকারি বিভিন্ন প্রকল্পের সাহায্য পাননি। কিন্তু বেশিরভাগ মানুষই সকল পরিষেবা পেয়েছেন। সভাতে বেশিরভাগ মানুষই ভালো কথাই বলেছেন। আর যারা এখনো পায়নি তারা আগামীতে নিশ্চয়ই পাবে। এই পরিষেবা যাতে মানুষ পেতে পারে সে কারণেই  দুয়ারে সরকার কর্মসূচিও শুরু হয়েছে।

সাধারণ মানুষের ওইসব অভিযোগ নিয়ে শতাব্দী রায় সংবাদমাধ্য়মে বলেন, মানুষের সঙ্গে দেখা করতে এসেছিলাম। কিছু মানুষ কোনও কোনও জিনিস পাননি। তারাই তাদের কথা জানিয়েছেন। তবে যারা পাননি তারা পরবর্তীকালে তা পেয়ে যাবেন। এই জন্যই সরকার দুয়ারে সরকারে ক্যাম্প করছে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.