মদ্যপ অবস্থায় সমবায় সমিতির অফিসে 'যা তা' কাণ্ড ঘটালেন তৃণমূল নেতা, ভাইরাল 'দাদাগিরি'র ছবি

অফিসের কম্পিউটার তুলে মাটিতে আছাড় মারেন। তারপর কম্পিউটারটি পা দিয়ে গুঁড়িয়ে দেন ওই নেতা।

Updated By: Jun 5, 2020, 02:36 PM IST
মদ্যপ অবস্থায় সমবায় সমিতির অফিসে 'যা তা' কাণ্ড ঘটালেন তৃণমূল নেতা, ভাইরাল 'দাদাগিরি'র ছবি

নিজস্ব প্রতিবেদন : এক তৃণমূল নেতার দাদাগিরির ভাইরাল ছবিকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ায়। বৃহস্পতিবার বাঁকুড়ার কোতুলপুরের লাউগ্রাম এলাকায় একটি সমবায় সমিতিতে ঢুকে সমিতির কর্মীদের অফিস ছাড়ার জন্য ওই নেতা হুমকি দিতে থাকে বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছে এমনই ছবি। ভিডিয়ো পোস্ট হতেই হু হু করে তা ভাইরাল হয়ে যায়। অভিযুক্তের নাম বাসুদেব হাজরা।

বাঁকুড়ার কোতুলপুরের কারকবেড়িয়া সমবায় সমিতিতে অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার কাজ চলছিল। অভিযোগ, দুপুরের দিকে আচমকাই সমিতির অফিসে ঢুকে পড়েন তৃণমূলের লাউগ্রাম অঞ্চলের কনভেনার বাসুদেব হাজরা। প্রথমে সমিতির কর্মীদের অফিস ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য হুমকি দিতে থাকেন ওই তৃনমুল নেতা। কিন্তু সমিতির কর্মীরা অফিস না ছাড়ায় তারপর অফিসে ব্যাপক ভাঙচুর চালান ওই নেতা। কোনও কর্মী অফিস ছেড়ে না বেরোনোয় অফিসের কম্পিউটার তুলে মাটিতে আছাড় মারেন। তারপর কম্পিউটারটি পা দিয়ে গুঁড়িয়ে দেন ওই নেতা। পরে অফিসের নথিপত্রও ফেলে ছড়িয়ে নষ্ট করার চেষ্টা করেন। মদ্যপ অবস্থায় সমিতিতে চড়াও এই হয়ে এই কাণ্ড ঘটনায় ওই তৃণমূল নেতা। 

খানিক পর বাসুদেব হাজরা নামে ওই তৃণমূল নেতা নিজেই সমিতির অফিস ছেড়ে চলে যান। তৃণমূল নেতার দাদাগিরির বিষয়টি সামনে আসতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।  গোটা ঘটনার জন্য সমিতির তরফে কোতুলপুর থানায় ওই নেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এমনটাই জানিয়েছেন সমিতির ম্যানেজার বিজল কোলে। যদিও অভিযুক্ত তৃণমূল নেতা বাসুদেব হাজরার দাবি, চাকরির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরও সমিতির ম্যানেজার চেয়ারে বসে দুর্নীতি চালিয়ে যাচ্ছেন।  এই ঘটনার প্রতিবাদ জানাতে তিনি সমিতির অফিসে যান। কিন্তু কোনওরকম ভাঙচুর করেননি।

তবে বিষয়টি নিয়ে জেলা নেতৃত্বের সঙ্গে আলোচনা করে অভিযুক্তর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা। অন্যদিকে স্থানীয় বিজেপি নেতা  সুমন মণ্ডল দাবি করেন, এই ঘটনা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের বহিঃপ্রকাশ।

আরও পড়ুন, বিশ্ব পরিবেশ দিবসে  'ছক্কা  হাঁকালেন' দিলীপ ঘোষ, কলকাতার রাস্তায় ঘুরে রোপণ করলেন গাছ

.