WB Assembly Election 2021 : মেদিনীপুরে BJP-র জামানত জব্দের চ্যালেঞ্জ Abhishek-এর

 "মেদিনীপুরকে দুভাগে ভাগ করে কেন ভোট করাচ্ছে? একজনের সুবিধে হবে বলে? ১৬টা  আসন পূর্ব মেদিনীপুরের। আর ১৫টা আসন পশ্চিম মেদিনীপুরের। আমি বলছি, ৩১ দফায় ভোট হলেও ওর জামানত বাজেয়াপ্ত হবে।"

Updated By: Feb 27, 2021, 07:12 PM IST
WB Assembly Election 2021 : মেদিনীপুরে BJP-র জামানত জব্দের চ্যালেঞ্জ Abhishek-এর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দুই মেদিনীপুরের সব আসনে জেতার হুঙ্কার দিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ভোটের নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পরদিন সেই মেদিনীপুরের মাটিতে দাঁড়িয়েই অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee) পাল্টা হুঙ্কার দিলেন, মেদিনীপুরে বিজেপির জামানত জব্দ হবে।

এদিন 'দিদির দূত' হয়ে ঘাটালে যান অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। ঘাটালে রোড শো করেন তিনি। নিমতলা থেকে শুরু হয় রোড শো। সাড়ে ৪ কিলোমিটার রাস্তা জুড়ে রোড শোয়ের পর 'দিদির দূত' ট্যাবলোয় দাঁড়িয়েই পথসভা করেন অভিষেক। সুর চড়ান বিজেপির (BJP) বিরুদ্ধে। ঠাকুরনগরের সভার পর এদিন ঘাটালের সভা থেকেও অভিষেক সরব হন বহিরাগত ইস্যুতে। বাংলা বহিরাগতদের কোনও জায়গা নেই বলে তোপ দাগেন তিনি। বলেন, "বহিরাগতদের নিয়ে বাংলায় ভোট হবে না।"

আরও পড়ুন, WB Assembly Election 2021 : বড় খবর! ১৩০ আসনের সম্ভাব্য প্রার্থী কে কে, নাম প্রস্তাব রাজ্য BJP-র

'বাংলা নিজের মেয়েকেই চায়', বলছে এবার BJP-ও!

একইসঙ্গে নাম না করে শুভেন্দুকে নিশানা করে মেদিনীপুরের মাটিতে বিজেপির (BJP) জামানত জব্দ হওয়ার চ্যলেঞ্জ ছোঁড়েন। বলেন, "মেদিনীপুর কারও বাপের সম্পত্তি নয়।" প্রসঙ্গত, এর আগেরবার মেদিনীপুরে জনসভায় এসে শুভেন্দুকে নিশানা করেই অভিষেক (Abhishek Banerjee) বলেছিলেন, "তোর বাপ কে গিয়ে বল,  বাড়ির পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি।" অভিষেকের সেই মন্তব্যের পর রাজ্য-রাজনীতিতে জোর বিতর্কও হয়েছিল। এদিনও অবশ্য সেই 'সুর'ই শোনা গেল অভিষেকের গলায়।

পাশাপাশি, এদিন ঘাটালে 'দিদির দূত' অভিষেক বাংলায় বিধানসভা নির্বাচনে ৮ দফা ভোটগ্রহণ নিয়েও তোপ দাগেন। নির্বাচন কমিশনকে ঠুকে তিনি বলেন, "মেদিনীপুরকে দুভাগে ভাগ করে কেন ভোট করাচ্ছে? একজনের সুবিধে হবে বলে? ১৬টা  আসন পূর্ব মেদিনীপুরের। আর ১৫টা আসন পশ্চিম মেদিনীপুরের। আমি বলছি, ৩১ দফায় ভোট হলেও ওর জামানত বাজেয়াপ্ত হবে।" একইসঙ্গে এদিন ফের সিবিআই নোটিস প্রসঙ্গে অভিষেক বলেন, "ভয় দেখিয়ে লাভ নেই। শিরদাঁড়া বিক্রি হবে না।"

আরও পড়ুন, ভোটের নির্ঘণ্ট ঘোষণার পরদিনই TMC-র থেকে পঞ্চায়েত ছিনিয়ে নিল BJP

'বাংলার মেয়ে নন, বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ফুফু, আর রোহিঙ্গাদের খালা': Suvendu

.