WB Assembly Election 2021: দিনহাটায় BJP-র প্রচারে হামলা, চুরমার সিতাইয়ের প্রার্থীর গাড়ি

আজ সকাল থেকে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কোচবিহার।

Updated By: Apr 7, 2021, 04:32 PM IST
WB Assembly Election 2021: দিনহাটায় BJP-র প্রচারে হামলা, চুরমার সিতাইয়ের প্রার্থীর গাড়ি

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার শেষ হয়েছে রাজ্যের তৃতীয় দফার ভোটগ্রহণ। আগামী ১০ এপ্রিল নেওয়া হবে চতুর্থ দফার ভোট। তার আগেই উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের সিতাই। সেখানে হামলা হল খোদ বিজেপি প্রার্থীর গাড়িতে। এনিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা।

আরও পড়ুন-গাড়িতে একা থাকলেও পরতে হবে Mask, রায় আদালতের

আজ সকালে প্রচারে বের হলে বিজেপি প্রার্থী দীপক রায়ের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। হামলার চোটে তাঁর গাড়ির পেছনের কাচ ভেঙে যায়। অভিযোগের তির শাসক দলের দিকে। তবে শাসক দলের পক্ষ থেকে ওই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে।

দিনহাটার(Dinhata) গিতালদহে আজ প্রচার করতে আসেন দীপক রায়। অভিযোগ, দুপুর আড়াইটে নাগাদ হরিরহাট এলাকায় তৃণমূলের লোকজন তাঁর গাড়ি ঘিরে পাথর, বোমা ছোড়ে। বিজেপি প্রার্থী সহ মোট ৩টি গাড়িতে ভাঙচুর চালানো হয়েছে। বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এলাকায় এসেছে বিশাল পুলিস বাহিনী।

আরও পড়ুন- এবার পাঞ্জাবেও Night Curfew

এদিকে, আজ সকাল থেকে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কোচবিহার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) সভার দিনই কোচবিহারে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল ৩২ বছরের এক যুবকের। মৃতের নাম প্রাণতোষ সাহা। পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে ওই যুবকের মাথায় গুলি করে দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে কোচবিহারের ৪ নম্বর ওয়ার্ড কামেশ্বরী রোডে।  দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে কোতয়ালি থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি সমর্থকরা। গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

অন্যদিকে, গতকাল রাতে জিরানপুরে গুলিতে আহত এক যুবক। তৃণমূল-বিজেপির সংঘর্ষের মধ্যে পড়ে ওই যুবক আহত হন বলে খবর। তার দেহে গুলি লাগে।