WB Assembly Election 2021: BJP প্রার্থীকে চ্যালেঞ্জ করে নির্দল প্রার্থী হলেন দলের প্রাক্তন ব্লক সভাপতি

নাগরাকাটা আসনে ৩ নির্দল প্রার্থী নিয়ে মোট ৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করলেন

Updated By: Mar 30, 2021, 04:24 PM IST
WB Assembly Election 2021: BJP প্রার্থীকে চ্যালেঞ্জ করে নির্দল প্রার্থী হলেন দলের প্রাক্তন ব্লক সভাপতি

নিজস্ব প্রতিবেদন: বিজেপি প্রার্থী উপযুক্ত নয়। শুধু তাই নয়, স্ত্রীকে পঞ্চায়েত প্রধান করার জন্য তৃণমূলের সঙ্গে যোগাযোগ করেছিলেন। এরকম এক অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধেই নির্দল হিসেবে মনোনয়ন দাখিল করলেন মেটেলি উত্তর মণ্ডলের সভাপতি রবার্ট মুন্ড।

আরও পড়ুন-BJP-র হয়ে টাকা বিলি করছে কেন্দ্রীয় বাহিনী, সোনাচূড়ায় বিস্ফোরক মমতা

মঙ্গলবার মাল মহকুমা শাসকের দফতরে মনোনয়ন পত্র জমা দিতে এসে রবার্ট মুন্ডা বলেন, আমি দলের ব্লক সভাপতি ছিলাম। বর্তমানে যিনি দলের প্রার্থী হয়েছেন তিনি গত পঞ্চায়েত ভোটে দলের টিকিটে জিতে বউকে পঞ্চায়েত প্রধান করার জন্য তৃণমূল কংগ্রেসের সঙ্গে যোগসাজশ করে ছিলেন। তিনি উপযুক্ত প্রার্থী নন। তাকে চ্যালেঞ্জ জানাতেই নাগরাকাটা(Nagrakata) বিধানসভা আসনে আমি নির্দল হিসাবে প্রার্থী হয়েছি। নির্বাচনে জিতে আমার প্রথম কাজ হবে চা শ্রমিকদের(Tea workers) জমি পাট্ট ও নূন্যতম মজুরি দেওয়ার ব্যবস্থা করা।

আরও পড়ুন-নন্দীগ্রামে বিবস্ত্র অবস্থায় উদ্ধার BJP কর্মীর স্ত্রী, ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ TMCর বিরুদ্ধে

অন্যদিকে এদিন মাল মহকুমা শাসকের দফতরে এসে মুল নিবাসী আদিবাসী বিকাশ পরিষদের সম্পাদক আষান তিরকি নির্দল হিসাবে মনোনয়নপত্র জমা দেন। জমা দিয়ে আষান বাবু বলেন, আমি নাগরাকাটা বিধানসভা আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছি। এই আসনে যারা বিভিন্ন দলের প্রার্থী হয়েছেন তারা বয়স্ক। আদিবাসী সমাজ শিক্ষিত যুবক প্রার্থী চাইছে। তাই যুব সমাজের কর্মসংস্থান করতে আমি প্রার্থী হয়েছি। এনিয়ে নাগরাকাটা আসনে তিনজন নির্দল প্রার্থী নিয়ে মোট ৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করলেন।