BJP কর্মীকে মারধরের অভিযোগ, অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে উত্তেজনা বাগদায়

যদিও TMC উপপ্রধানের দাবি, "রাস্তায় কোনও বিচ্ছিন্ন ঘটনা হতে পারে। বিজেপি লোক দেখানো অবরোধ করে মিথ্যা অভিযোগ করছে।"

Updated By: Mar 2, 2021, 11:10 PM IST
BJP কর্মীকে মারধরের অভিযোগ, অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে উত্তেজনা বাগদায়

নিজস্ব প্রতিবেদন : বিজেপি কর্মীকে মারধরের অভিযোগকে ঘিরে উত্তেজনা ছড়াল বাগদায়। জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) বাগদা ব্লকের কুলধরপুর গ্রামের বিজেপি (BJP) কর্মী নরেশ শীল এদিন বনগাঁ থেকে বাসে করে হেলেঞ্চায় ফিরছিলেন। বাসের মধ্যেই রমেশ নামে এক বাস কর্মচারী সঙ্গে কথা কাটাকাটি হয় ওই বিজেপি কর্মীর। বচসা হাতাহাতিতে গড়ায়। 

অভিযোগ, এরপরই হেলেঞ্চাতে নরেশ শীলকে বাস থেকে নামিয়ে মারধর করতে উদ্যত হয় ওই বাস কর্মচারী। বাধা দিতে গেলে পরিবারের মহিলারাও আক্রান্ত হন। সকলকেই মারধর করেন বাসের ওই কর্মচারী। এরপরই অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বনগাঁ হেলেঞ্চা সড়কের উপর বাগদা থানার সামনে পথ অবরোধ শুরু করেন বিজেপি (BJP) কর্মী, সমর্থকরা। অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতারের দাবি তোলেন তাঁরা। অভিযুক্ত রমেশ তৃণমূল (TMC) আশ্রিত বলে অভিযোগ বিজেপির (BJP)। প্রায় আধঘন্টা চলে পথ অবরোধ।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় বাগদা থানার পুলিস। অভিযুক্তকে গ্রেফতারের আশ্বাস পেয়ে শেষে অবরোধ তুলে নেন বিজেপি (BJP) কর্মী, সমর্থকরা। যদিও বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ নিয়ে হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান নিখিল ঘোষ দাবি করেন, "রাস্তায় কোনও বিচ্ছিন্ন ঘটনা হতে পারে। যার বিরুদ্ধে অভিযোগ এমন কোনও লোক তৃণমূলের (TMC) ট্রেড ইউনিয়নের সঙ্গে যুক্ত নয়। বিজেপি লোক দেখানো অবরোধ করে মিথ্যা অভিযোগ করছে।"

আরও পড়ুন, '৫০ হাজারে হারাব', লাভপুর চ্যালেঞ্জ ঘিরে তুঙ্গে Manirul বনাম Anubrata

পদ্মে Jitendra, Modi-র নেতৃত্বে কাজ করার তীব্র ইচ্ছা ওঁর: Babul

.