Nandigram-কে ভুলতে পারি না, মনোনয়ন পেশ করে বললেন Mamata

মমতা বলেন, নন্দীগ্রাম ও সিঙ্গুর আন্দোলনের সময় থেকেই আমার ইচ্ছে ছিল ওই দুই আসনের যেকোনও একটি থেকে লড়াই করব   

Updated By: Mar 10, 2021, 03:26 PM IST
Nandigram-কে ভুলতে পারি না, মনোনয়ন পেশ করে বললেন Mamata

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরের লড়াই শক্ত ছিল না। তার পরেও নন্দীগ্রামেই লড়াই করছি কারণ নন্দীগ্রামকে ভুলতে পারি না। ব্যাটেল গ্রাউন্ড নন্দীগ্রামে মনোনয়ন পেশ করে সংবাদমাধ্যমে বললেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন-'প্রতিশ্রুতি রাখেনি ওরা',  পরিবর্তনের সরকার চান সুন্দরবনবাসী !

হলদিয়া মহকুমা শাসকের দফতরে নন্দীগ্রাম আসনে মনোনয়ন পেশ করে মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) বলেন, নন্দীগ্রামের কর্মী-সমর্থকদের ধন্যবাদ।  এবার বিধানসভা নির্বাচনে(WB Asembly Election 2021) আমার মনোনয়নে প্রস্তাবক হয়েছেন, মহাদেশ, স্বদেশ, শহিদ পরিবারের সদস্য সুষমা ও আব্দুস সামাদ। নির্বাচনী এজেন্ট হবেন সেখ সুফিয়ান।

ভবানীপুর কেন্দ্র নিয়ে মমতা বলেন, ওটি আমার নিজের কেন্দ্র। ওখানে সবাই আমার পরিচিত। খুব সহজেই জিততে পারি। কিন্তু নন্দীগ্রাম ও সিঙ্গুর আন্দোলনের সময় থেকেই আমার ইচ্ছে ছিল ওই দুই আসনের যেকোনও একটি থেকে লড়াই করব। 

আরও পড়ুন-শিবমন্দিরে পুজো দিয়ে Nandigram-এ মনোনয়ন পেশ Mamata-র

মমতা আরও বলেন, নন্দীগ্রাম আন্দোলনের সময়ে সবসময় আমি মানুষের পাশে ছিলাম। সে সময় এখানে অনেক নেতাই ছিলেন। কিন্তু আমি সর্বক্ষণ মানুষের পাশে থকেছি। নন্দীগ্রাম আমার কাছে শুধু একটা আন্দোলন নয়, আমার কাছে একটা আবেগ। আমি আগেই বলেছি ভুলতে পারি নিজের নামে, ভুলব নাকো নন্দীগ্রাম। নন্দীগ্রামকে(Nandigram) আমি ভুলতে পারি না। আমি চিরকালই স্ট্রিট ফাইটার। তাই নন্দীগ্রামেই লড়াইয়ের সিদ্ধান্ত নিলাম।

উপস্থিত কর্মী সমর্থকদের উদ্দেশ্য মমতা বলেন, আশাকরি নন্দীগ্রামের মানুষ আমাকে আশীর্বাদ করবেন। সবার কাছে শুভেচ্ছা, দোয়া প্রার্থনা করছি।

.