WB assembly election 2021 : ১২ মার্চ Nandigram-এ মনোনয়ন জমা Suvendu-র, Mithun-কে সঙ্গী করেই শুরু করবেন প্রচার

WB assembly election 2021 : রবিবার ব্রিগেডের মঞ্চ থেকেও মমতাকে চ্যালেঞ্জ করেন শুভেন্দু। বলেন, "নন্দীগ্রামের মাটিতে আমি মাননীয়াকে হারাবই হারাব। প্রাক্তন বিধায়কের প্যাড ছাপিয়ে রাখুন।"

Updated By: Mar 8, 2021, 02:33 PM IST
WB assembly election 2021 : ১২ মার্চ Nandigram-এ মনোনয়ন জমা Suvendu-র, Mithun-কে সঙ্গী করেই শুরু করবেন প্রচার

নিজস্ব প্রতিবেদন : হাইভোল্টেজ নন্দীগ্রাম (Nandigram)। একুশের ভোটের (WB assembly election 2021) ভরকেন্দ্র কার্যত নন্দীগ্রাম। বিজেপির তরফে নন্দীগ্রামে প্রার্থী হচ্ছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আগামী ১২ মার্চ নন্দীগ্রাম আসনে মনোনয়ন জমা দেবেন শুভেন্দু অধিকারী। ওদিকে সেদিন থেকেই বিজেপির (BJP) হয়ে প্রচার শুরু করবেন মিঠুন চক্রবর্তী। বিজেপি সূত্রে খবর, শুভেন্দু অধিকারীর কেন্দ্র থেকেই প্রচার শুরু করবেন মিঠুন (Mithun Chakraborty)। প্রসঙ্গত, রবিবারই প্রধানমন্ত্রী মোদীর ব্রিগেড মঞ্চে বিজেপিতে যোগ দেন মিঠুন।

উল্লেখ্য, নন্দীগ্রামে (Nandigram) এবার মুখোমুখি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee) বনাম বিজেপির শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ১০ মার্চ নন্দীগ্রামে মনোনয়ন জমা দেবেন তৃণমূল (TMC) নেত্রী। আগামিকালই নন্দীগ্রাম যাচ্ছেন মমতা। নন্দীগ্রামে পৌঁছে আগামিকালই সেখানে কর্মীসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরদিন অর্থাত্ বুধবার মনোনয়ন জমা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার ঠিক দুদিন পর নন্দীগ্রাম থেকে লড়তে মনোনয়ন জমা দিতে চলেছেন শুভেন্দু।

প্রসঙ্গত, শুভেন্দুর বিজেপিতে (BJP) যোগদানের পরই তেখালির সভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee) এবার ভোটে নন্দীগ্রাম (Nandigram) থেকে লড়ার কথা ঘোষণা করেন। আর তৃণমূল (TMC) নেত্রীর এই ঘোষণার পরই তাঁকে নন্দীগ্রামে 'হাফ লাখ ভোটে' হারানোর চ্যালেঞ্জ ছোঁড়েন শুভেন্দু (Suvendu Adhikari)। বিজেপি (BJP) নেতৃত্বের কাছে নিজেই মমতার বিরুদ্ধে নন্দীগ্রাম থেকে লড়ার ইচ্ছে প্রকাশ করেন। আর শুভেন্দুর ইচ্ছেতেই সম্মতি দেয় বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটি।

এরপর গতকালও ব্রিগেডের মঞ্চ থেকে মমতাকে চ্যালেঞ্জ করেন শুভেন্দু। বলেন, "নন্দীগ্রামের মাটিতে আমি মাননীয়াকে হারাবই হারাব। ও মাটি আমার চেনা। ২১ বছর কাজ করেছি। আমি ওখানে ভোট দেব। আপনি টিভিতে দেখবেন। প্রাক্তন বিধায়কের প্যাড ছাপিয়ে রাখুন।"

 

আরও পড়ুন, বিজেপিতেই যাচ্ছেন তৃণমূলের টিকিট না পাওয়া দীপেন্দু বিশ্বাস

কংগ্রেসের আচরণে ক্ষুব্ধ সোমেন মিত্রের স্ত্রী-ছেলে, সোনিয়া গান্ধীর সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা

.