শিবমন্দিরে পুজো দিয়ে Nandigram-এ মনোনয়ন পেশ Mamata-র

আজ মনোনয়ন পত্র জমা দিয়ে কলকাতায় ফিরে যাওয়ার কথা ছিল মমতার। কিন্তু শেষপর্যন্ত সেই সূচি বদল হয়েছে

Updated By: Mar 10, 2021, 02:24 PM IST
শিবমন্দিরে পুজো দিয়ে Nandigram-এ মনোনয়ন পেশ Mamata-র

নিজস্ব প্রতিবেদন: নজরে নন্দীগ্রাম। হলদিয়া মহকুমা শাসকের দফতরে গিয়ে নন্দীগ্রাম আসনের জন্য আজ মনোনয়ন পত্র দাখিল করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যাটেল গ্রাউন্ড নন্দীগ্রামে এবার তাঁর প্রতিপক্ষ শুভেন্দু অধিকারী। ভোট নেওয়া হবে আগামী ১ এপ্রিল।

আরও পড়ুন-'প্রতিশ্রুতি রাখেনি ওরা',  পরিবর্তনের সরকার চান সুন্দরবনবাসী !

আজ নন্দীগ্রামের(Nandigram) রেয়াপড়া শিবমন্দিরে পুজো গিয়ে মনোনয়ন দাখিলের জন্য বের হন। রেয়াপাড়া থেকে কপ্টারে চড়ে উড়ে যান হলদিয়ায়। সেখানে কর্মী-সমর্থকদের উচ্ছ্বাসে ভেসে চলে যান মহকুমা শাসকের দফতরে। কোভিড বিধি লাগু থাকায় তাঁর সঙ্গে একমাত্র ছিলেন সুব্রত বক্সী। বাইরে তখন কর্মী-সমর্থকদের স্লোগান, খেলা হবে।

মহকুমা শাসকের দফতরে ঢুকে মনোনয়ন পত্রের প্রতিটি পাতা উল্টে সাক্ষর করেন তৃণমূল নেত্রী(Mamata Banerjee)। তাঁকে ওই কাজে সাহায্য় করেন সুব্রত বক্সী।

আরও পড়ুন-প্রার্থী পছন্দ নয়, দলের ভিতর দ্বন্দ্ব ঘিরে বিড়ম্বনায় অনুব্রত মন্ডল

এদিকে, আজ মনোনয়ন পত্র জমা দিয়ে কলকাতায় ফিরে যাওয়ার কথা ছিল মমতার। কিন্তু শেষপর্যন্ত সেই সূচি বদল হয়েছে। আজ নন্দীগ্রামেই থাকছেন মমতা। বিকেলে নন্দীগ্রামে একটি কর্মীসভায় যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। এছাড়া আরও কিছু কর্মসূচি রয়েছে। গতকালও তিনি নন্দীগ্রামে একটি কর্মীসভা করেন। নন্দীগ্রাম আন্দোলনের কথা টেনে এনে তিনি এদিনে বোঝাতে চান তিনি নন্দীগ্রামের নিজের লোক। বহিরাগত নন। রাজ্য রাজনীতিতে এবার সবচেয়ে বড় বিষয় হল যে নন্দীগ্রাম আন্দোলনে তাঁর ছায়াসঙ্গী শুভেন্দু অধিকারীই(Suvendu Adhikari) হচ্ছেন তাঁর প্রতিপক্ষ।

.