WB Assembly Election 2021: MP-দের দাঁড় করাচ্ছে, গোয়াল ফাঁকা, প্রার্থীতালিকা নিয়ে BJP-কে নিশানা Anubrata-র

বিজেপির প্রার্থীতালিকায় রাখা হয়েছে , বাবুল সুপ্রিয়, নীতিশ প্রামাণিক, লকেট  চট্টোপাধ্যায়দের

Updated By: Mar 14, 2021, 06:20 PM IST
WB Assembly Election 2021: MP-দের দাঁড় করাচ্ছে, গোয়াল ফাঁকা, প্রার্থীতালিকা নিয়ে BJP-কে নিশানা Anubrata-র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি প্রার্থীতালিকা নিয়ে এবার মুখ খুললেন বীরভূমের তৃণমূল প্রধান অনুব্রত মণ্ডল। রাজ্যের তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থীতালিকা প্রকাশ করেছে বিজেপি। সেখানে রয়েছেন রাজ্যের ৩ সাংসদ ও এক কেন্দ্রীয় মন্ত্রী। নাম না করে তাদেরই নিশানা করলেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন-West Bengal Assembly Election : তৃতীয় ও চতুর্থ দফায় BJP-র তারকা প্রার্থী ও তাঁদের কেন্দ্র

এবার বিধানসভা নির্বাচনের(WB Assembly Election 2021) প্রচারে বীরভূমের লাভপুরে একটি সভা করেন অনুব্রত(Anubrata Mandal)। জেলা তৃণমূলের দ্বিতীয় শীর্ষ নেতা অভিজিত্ সিংহের সমর্থনে এদিন লাভপুরে মাঠে নামেন অনুব্রত। সঙ্গে ছিলেন দলের অন্যান্য নেতৃত্বও।

এদিন তিনি বলেন, নির্বাচন কমিশনের(Election Commission) ক্যামেরার যতই নজরদারি থাকুক না কেন অনুব্রতকে আটকানো যাবে না। কমিশন ১০টা কেন ২৫টা ক্য়ামেরা লাগালেও আমাকে আটকানো যাবে না।

আরও পড়ুন-'হুইলচেয়ারেই বাংলা ঘুরব, ভাঙা পায়েই খেলা'র হুঙ্কার মমতার, কটাক্ষ লকেটের

অন্যদিকে, বিজেপির প্রার্থীতালিকা(BJP Candidate list) নিয়েও গেরুয়া শিবিরকে নিশানা করেন অনুব্রত। আজ তাদের প্রার্থীতালিকায় রাখা হয়েছে , বাবুল সুপ্রিয়, নীতিশ প্রামাণিক, লকেট  চট্টোপাধ্যায়দের। এদিন সভা শেষে সাংবাদিকদের অনুব্রত বলেন,  'সবাইকে হারাব। গোরুর পালকে যেমন ছুটিয়ে নিয়ে যায় তেমন নিয়ে যাব। খেলা শুরু হয়ে গিয়েছে। লোক পাচ্ছে না। এমপিদের দাঁড় করিয়েছে। গোয়াল ফাঁকা।'

.