WB Assembly Election 2021: 'শিশিরবাবুকে অপমান করলে ফল ভুগতে হবে,' কড়া হুঁশিয়ারি দিলীপের

 "গুন্ডা লাগিয়ে বিক্ষোভ করে কিছু লাভ হবে না। শিশিরবাবুকে যদি কেউ অপমান করে, তবে তার ফল তাঁকে ভুগতে হবে।" 

Updated By: Mar 23, 2021, 01:11 PM IST
WB Assembly Election 2021: 'শিশিরবাবুকে অপমান করলে ফল ভুগতে হবে,' কড়া হুঁশিয়ারি দিলীপের

নিজস্ব প্রতিবেদন : "বিনাশকালে বিপরীত বুদ্ধির উদয়! কেন সবাই দল ছেড়ে চলে যাচ্ছে, সেটা ওরা ভাবুক। আর শিশিরবাবুকে যদি কেউ অপমান করে, তবে তার ফল তাঁকে ভুগতে হবে।" উল্লেখ্য, কাঁথিতে বিজেপি (BJP) প্রার্থীর সমর্থনে প্রথমদিন প্রচারে নেমেই সোমবার হেনস্থার মুখে পড়েন শিশির অধিকারী (Sisir Adhikari)। সেই ঘটনায় এদিন কড়া ভাষায় শাসকদল তৃণমূল কংগ্রেসকে (TMC) হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 

এদিন চা-চক্রের অনুষ্ঠানে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "সবাই তাদের পার্টি ছেড়ে চলে যাচ্ছে। মন্ত্রী, সাংসদ, বিধায়ক থেকে সাধারণ কর্মীরা। আসলে ওই পার্টির মধ্যে কোনও গণতন্ত্র নেই। সম্মান নেই। অধিকার নেই। সাধারণ কর্মচারী হয়ে থাকতে হবে সারা বছর। একজন ৭০ বছর বয়সী বৃদ্ধ লোকেরও সম্মান নেই পার্টিতে।"

প্রসঙ্গত, গতকাল প্রথমবার বিজেপির (BJP) হয়ে কাঁথিতে প্রচারে নামেন শিশির অধিকারী (Sisir Adhikari)। নেমেই প্রবল বিক্ষোভের মুখে পড়েন শিশির। বিজেপি প্রার্থী সুমিতা সিনহার প্রচারে সোমবার সন্ধ্যায় তিনি কাঁকগেছিয়ায় একটি সভায় যান। সেখানেই শিশিরবাবুকে উদ্দেশ করে স্লোগান দিতে থাকেন তৃণমূল (TMC) কর্মীরা। TMC-BJP খণ্ডযুদ্ধে তুলকালাম বেঁধে যায় সভাস্থলে। সেই প্রসঙ্গে এদিন চাঁছাছোলা ভাষায় তৃণমূলকে উদ্দেশ করে কড়া ভাষায় তোপ দাগলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর সাফ কথা, "গুন্ডা লাগিয়ে বিক্ষোভ করে কিছু লাভ হবে না। শিশিরবাবুকে যদি কেউ অপমান করে, তবে তার ফল তাঁকে ভুগতে হবে।" 

পাশাপাশি, জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) 'এক পা দিয়েই মেরে উড়িয়ে দেব' মন্তব্যের পরিপ্রেক্ষিতেও এদিন পাল্টা কটাক্ষ করেন বিজেপি রাজ্য সভাপতি। বলেন, "যে সরকার দু পায়ে  চলে না, সে আবার এক পায়ে কী চলবে! স্লোগান ছিল, দিদিকে বলো, এখন হচ্ছে দিদিকে ঠেল। আগে বলত, দুয়ারে সরকার, এখন হয়েছে হুইলচেয়ারের সরকার। এই সরকার উপর কে-ই বা ভরসা করবে। হার পরিষ্কার হয়ে গিয়েছে। তাই হারের ভয়ে দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অসাংবিধানিক কথাবার্তা বলছেন।"

আরও পড়ুন, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ, স্বাস্থ্য কর্মাধ্যক্ষকে বেধড়ক মারের অভিযোগ TMCর বিরুদ্ধে

WB Assembly Election 2021: BJP-র ইশতাহার অডিও ক্য়াসেটের মতো, শুধু শোনা যায়, কোনও কাজ বাস্তবে দেখা যায় না: Abhishek