WB assembly election 2021: সুজাতা-কান্ডের রিপোর্টে খুশি নয় কমিশন, ফের তলব রিপোর্ট

নির্বাচন কমিশন সূত্রে খবর, জাঙ্গিপাড়া বিধানসভার ৮৮ নম্বর বুথে পুনরায় ভোটগ্রহণ করা হতে পারে।

Updated By: Apr 9, 2021, 12:07 AM IST
WB assembly election 2021: সুজাতা-কান্ডের রিপোর্টে খুশি নয় কমিশন, ফের তলব রিপোর্ট

নিজস্ব প্রতিবেদন: আরামবাগে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের উপরে ঘটা আক্রমণ নিয়ে যে রিপোর্ট নির্বাচন কমিশনে জমা দেওয়া হয়েছে, তা নিয়ে খুশি নয় কমিশন। তাই ফের তলব করা হল রিপোর্ট। জমা দিতে হবে আজ বৃহস্পতিবার সন্ধের মধ্যেই।

নির্বাচন কমিশন (Election Commission) সূত্রে খবর, প্রাথমিক রিপোর্টে সুজাতাকে (Sujata Mandal Khan) বাঁশ নিয়ে তাড়া করার কোনও প্রসঙ্গ ছিল না। কিন্তু তৃণমূল প্রার্থীকে বাঁশ নিয়ে তাড়া করার ফুটেজই দেখানো হয়েছে বিভিন্ন মিডিয়ায়। তাই নতুন করে রিপোর্ট চাইল তারা। সেই রিপোর্ট আজ, বৃহস্পতিবার সন্ধের মধ্যেই জমা দিতে হবে নির্বাচন কমিশনে।

আরও পড়ুন: WB assembly election 2021: আমি নিজেও Rickshaw চালাতে পছন্দ করি, Scooty চালাতে পছন্দ করি, মমতা

৬ এপ্রিল তৃতীয় দফার ভোটগ্রহণের দিনে আরামবাগে (arambagh) বিক্ষোভের মুখে পড়েছিলেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। সুজাতার অভিযোগ, সেদিন তাঁকে অশ্রাব্য় গালিগালাজ করা হয়েছিল। পরে বাঁশ, চেলা কাঠ হাতে তাঁকে তাড়াও করতে দেখা গিয়েছিল গ্রামবাসীদের। সুজাতার অভিযোগ, ওই কেন্দ্রে বুথ দখল করেছিল বিজেপি। তিনি খবর পেয়ে সেখানে যান। তার পরেই তাঁর উপরে হামলা বিজেপি কর্মীদের। তাঁর প্রাণনাশের চেষ্টা হয়েছে বলেও অভিযোগ সুজাতার। অভিযোগ, তাঁকে মারধরও করা হয়। এরই জেরে ২৬৩ ও ২৬৩এ বুথে ভোট বয়কটের দাবি করেছিলেন সুজাতা। বলেন, 'আমি খবর পেলাম, ২৬৩ এ বুথ দখল করে রেখেছে বিজেপি। সংখ্যালঘু মা-বোনেদের হুমকিও দিয়েছে। তপশিলি জাতি-উপজাতির মানুষকে ভোট দিতে দেওয়া হয়নি। পুলিস বিজেপির হয়ে ভোট করাচ্ছে। চেলা কাঠ দিয়ে মেরে আমার মাথা ফুলিয়ে দিয়েছে।'

তৃতীয় দফাতেই ভোট হয়েছিল হুগলির জাঙ্গিপাড়ায়। প্রযুক্তিগত সমস্যার কারণে সেখানকার ৮৮ নম্বর বুথে পুনর্নির্বাচনের সুপারিশ করেছিলেন পর্যবেক্ষক। সেই সুপারিশ মেনে নিল নির্বাচন কমিশন। ১০ এপ্রিল, চতুর্থ দফায় ফের ভোট হবে ওই বুথে।

 

আরও পড়ুন: Bengal Election 2021: BJP এলেই বাংলাতেও মেয়েদের স্কুলের বাইরে Anti Romeo Squad, ঘোষণা যোগীর

.