সব হিসেব নেব; ২ মে বাংলা ছেড়ে পালিয়ে যেও না, Suvendu-কে হুঁশিয়ারি কল্যাণের

রাজীব সম্পর্কে কল্যাণ আরও বলেন, দিদিকে বলে আমিই ওকে মন্ত্রী করেছিলাম। আমার পেশা নিয়ে এখন কথা বলছে

Updated By: Mar 2, 2021, 08:50 PM IST
সব হিসেব নেব; ২ মে বাংলা ছেড়ে পালিয়ে যেও না, Suvendu-কে হুঁশিয়ারি কল্যাণের

নিজস্ব প্রতিবেদন: বেড়ালকে বাঘ বানিয়েছে বিজেপি। ভোটের পর ইদুর হয়ে যাবে বাঘ। সোমবার ডানকুনির সভা থেকে এভাবেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে আক্রামণ শানালেন তৃণমূল সংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-'যা কাজ করেছি, দিদি আমাকেই প্রার্থী করবে', নিজেই নিজেকে প্রার্থী ঘোষণা Nirmal-এর

শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) দল ছাড়ার জল্পনার মধ্যেও তাঁর বিরুদ্ধে সরব ছিলেন কল্যাণ। শনিবার ডানকুনির সভা থেকে কল্যাণের তীব্র সমালোচনা করেন শুভেন্দু। আজ তারই জবাব দিলেন তৃণমূল নেতা। কল্যাণ বন্দ্যোপাধ্যায়(Kalyan Banerjee) বলেন, আগামী ২ মে বাংলা ছেড়ে পালিয়ে যেও না। মন্ত্রী থাকার সময় অনেক বেনিয়ম করেছ। দিদি কিছু বলেনি। এবার আমরা দিদিকে বলব, সেই বেনিয়মের হিসেব নেব।

শুভেন্দু অধিকারীর পাশাপাশি এদিন সদ্য বিজেপিতে যোগদানকারী রাজীব বন্দ্যোপাধ্যায়কেও(Rajib Banerjee) আক্রমণ করেন কল্যাণ। বলেন, দিদি আগে থেকেই বুঝেতে পেরেছিলেন, ও ভেতরে ভেতরে সাবোতাজ করবে। তাই ডোমজুড় থেকে দক্ষিণ দিনাজপুরের অবজার্ভার করে দেন। তার পরেও ফোন করে ড্যামেজ করা যায়।

আরও পড়ুন-'আমার অন্যায়ের শাস্তি Mamata-কে দেবেন না,' জনসভায় ক্ষমা চাইলেন Anubrata 

রাজীব সম্পর্কে কল্যাণ আরও বলেন, দিদিকে বলে আমিই ওকে মন্ত্রী করেছিলাম। আমার পেশা নিয়ে এখন কথা বলছে। সিঙ্গুর থেকে নন্দীগ্রাম, মামলা আমিই করেছিলাম। আমার মতো একজন আইনজীবী তৈরি করতে আপনার পরিবারের সাত পুরুষ লেগে যাবে। ডোমজুড় ছেড়ে যাবেন না। ওখানকার মাঠেই খেলা হবে।

উল্লেখ্য, এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত কল্যাণের অভিযোগ নিয়ে শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।