কেন Vaccine Certificate-য়ে মোদীর ছবি? নির্বাচন কমিশনে নালিশ তৃণমূলের

WB assembly election 2021: ভোটের নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর কীভাবে ভ্যাকসিন সার্টিফিকেটে মোদীর ছবি ব্যবহার করা হচ্ছে? প্রশ্ন তৃণমূলের

Updated By: Mar 3, 2021, 11:33 AM IST
কেন Vaccine Certificate-য়ে মোদীর ছবি? নির্বাচন কমিশনে নালিশ তৃণমূলের

 নিজস্ব প্রতিবেদন:  'প্রচারে মাস্টার', নির্বাচনের আগে কোভিড সার্টফিকেটে  মোদীর ছবি। কিন্তু, ভোটের (WB assembly election 2021) নির্ঘণ্ট ঘোষণার পরও  করোনা ভ্যাকসিনের সার্টিফিকেটে কেন প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করা হচ্ছে?  নির্বাচন কমিশনের কাছে অভিযোগ তৃণমূলের। 

তৃণমূল রাজ্যসভার সাংসদ এবং ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের প্রাক্তন চিফ শান্তনু সেন বলেন জানান, যাঁরা ভ্যাকসিনের দুটি ডোজ পূর্ণ করছে তাঁদের যে সার্টিফিকেট  দেওয়া হচ্ছে সেখানে রয়েছে মোদীর ছবি। ভ্যাকসিনের প্রচার চালাতে গিয়ে নিজের ক্ষমতার প্রচার করা হচ্ছে।  ঘটনায় শান্তনু সেন কটাক্ষ করে বলেন, "publicity stunt"। তিনি প্রশ্ন করেন, কীভাবে মাস্ক না পরে ভ্যাকসিন নিতে গেলেন?

 

শুক্রবার ভোটের নির্ঘণ্ট ঘোষণা করে নির্বাচন কমিশন। ওইদিন থেকেই চালু হয়েছে আদর্শ আচরণবিধি। ২৭ তারিখ থেকে শুরু হচ্ছে বাংলার ভোট। 
গতকাল তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন কমিশনে অভিযোগ জানান। তৃণমূলের অভিযোগ, ভোটের দিন ঘোষণার সঙ্গেই রাজ্যে চালু হয়েছে আদর্শ আচরণবিধি। তা সত্ত্বেও করোনা সার্টিফিকেটে কেন রয়েছে মোদির ছবি? এর সপক্ষে বিজেপির তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।