বোমা রাখার প্রতিবাদ করায় মারধরের অভিযোগ; মাথা ফাটল TMC কর্মীর স্ত্রীর, উত্তপ্ত লাভপুর

বিধানসভা নির্বাচনের আগেই উত্তপ্ত বীরভূমের লাভপুর থানার কল্যানপুর গ্রাম। এবার বোমা রাখার প্রতিবাদ করায় তৃণমূল কর্মীর মা ও স্ত্রীকে মারধরের অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে।  ঘটনার জেরে মাথা ফাটল তৃণমূল কর্মীর স্ত্রীর, আহত তাঁর মা।

Updated By: Mar 3, 2021, 12:11 PM IST
বোমা রাখার প্রতিবাদ করায় মারধরের অভিযোগ; মাথা ফাটল TMC কর্মীর স্ত্রীর, উত্তপ্ত লাভপুর

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনের আগেই উত্তপ্ত বীরভূমের লাভপুর থানার কল্যানপুর গ্রাম। এবার বোমা রাখার প্রতিবাদ করায় তৃণমূল কর্মীর মা ও স্ত্রীকে মারধরের অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে।  ঘটনার জেরে মাথা ফাটল তৃণমূল কর্মীর স্ত্রীর, আহত তাঁর মা।

আরও পড়ুন- নন্দীগ্রামে প্রার্থী Mamata-ই, মহাশিবরাত্রিতে জমা দিতে পারেন মনোনয়নপত্র

লাভপুর থানার কল্যানপুরে বাড়ি তৃণমূল(TMC) কর্মী রুস্তম সেখ-এর। অভিযোগ, তার বাড়ির পাশেই একটি গলিতে বোমা মজুত করছিল বিজেপি কর্মীরা৷  আজ সকালে সেটাই দেখতে পেয়ে প্রতিবাদ করেন রুস্তমের স্ত্রী খাইরুন্নেসা খাতুন।  এর জেরে তাঁকে বেধড়ক মারধর করে বিজেপির দুষ্কৃতীরা। মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। এমনকি,  তৃনমূল কর্মীর বয়স্ক মাকেও মারধর করা হয় বলে অভিযোগ৷  ঘটনার পর স্থানীয় লাভপুর গ্রামীন  হাসপাতালে চিকিৎসাধীন রুস্তমের আহত স্ত্রী ও মা৷  ঘটনার জেরে উত্তপ্ত এলাকা।

আরও পড়ুন-  দেওয়াল দখল নিয়ে উত্তেজনা বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

অন্যদিকে,  এই অভিযোগ অস্বীকার করা হয়েছে বিজেপির তরফে।।  বিজেপির স্থানীয় নেতা বিকাশ আচার্য বলেন, তৃণমূলের গোষ্ঠীদন্দের জেরে ঝামেলা হয়েছে।। তারাই বোমা রাখেছিল। এটা সম্পূর্ণ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের। এখানে বিজেপির কোনও হাত নেই।

এদিকে এর পাশাপাশি উত্তপ্ত হয়ে উঠল নানুরও(Nanur)। বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল নানুরে। মঙ্গলবার রাতভর উত্তেজনা রইল নানুরের সিঙ্গি গ্রামে। অভিযোগ, দেওয়াল লিখন শুরু করতেই হামলা করে তৃণমূল কর্মীরা। পুলিস গিয়ে বেশ কয়েকটি বোমা উদ্ধার করেছে। বোমাবাজির অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।