WB Assembly Election 2021: বুথের একশো মিটারের মধ্যে অস্ত্রহাতে ঘুরছে BJP কর্মীরা! ভিডিয়ো টুইট করে দাবি শশী পাঁজার

টুইট করা ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে। দুজন অস্ত্রহাতে পায়চারি করছে

Updated By: Mar 27, 2021, 01:56 PM IST
WB Assembly Election 2021: বুথের একশো মিটারের মধ্যে অস্ত্রহাতে ঘুরছে BJP কর্মীরা! ভিডিয়ো টুইট করে দাবি শশী পাঁজার

নিজস্ব প্রতিবেদন: কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলার অভিযোগ উঠল। ভোটারদের প্রভাবিত করার অভিযোগে মেদিনীপুর চার্চ স্কুলের একটি বুথে উত্তেজনার সৃষ্টি হল। পটাশপুরে ভোট শুরু আগেই বোমা-গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে আড়গোয়াল গ্রাম। তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনা ঘটল পুরুলিয়ার ছাতনায়। এর মধ্য়ে টুইট করে চাঞ্চল্যকর অভিযোগ করলেন তৃণমূল নেতা শশী পাঁজা। একটি ভিডিয়ো টুইট করে তিনি আঙুল তুলেছেন নির্বাচন কমিশনের দিকে। তবে ওই ভিডিয়োটি কোথাকার তা উল্লেখ করেননি তৃণমূল নেতা।

আরও পড়ুন-WB Assembly Election 2021: তৃণমূলে ভোট দিলেই পড়ছে বিজেপিতে, দক্ষিণ কাঁঁথিতে উত্তেজনা

টুইট করা ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে। দুজন অস্ত্রহাতে পায়চারি করছে। শশী পাঁজার(Shashi Panja) দাবি, বুথ থেকে একশো মিটারের মধ্যে অস্ত্র হাতে ঘুরছে বিজেপি কর্মীরা। কমিশন কী করছে? যে কেন্দ্রীয় বাহিনী ভোটদাতাদের নিরাপত্তা দিচ্ছে বলে দাবি করা হচ্ছে তারা কোথায়?

আরও পড়ুন-টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে শ্রদ্ধা মোদীর, নীরবে দাঁড়িয়ে রইলেন কয়েক মিনিট

অন্যদিকে,বুথকর্মী নিয়োগে বদলের দাবিতে নির্বাচন কমিশনে গেলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে গিয়েছেন তৃণমূলের ৯ সাংসদ। সুদীপ বন্দ্যোপাধ্যায় বলেন, বুথ কর্মীদের বিষয়ে কিছু অভিযোগ নিয়ে কমিশনে এসেছিলাম। আগে একজন বুধ কর্মীকে ওই বুথের ভোটার হতে হতো। কিন্তু এখন ওই নিয়ম বদলের দাবি করে নির্বাচন কমিশনে আবেদন করেছে। তাদের দাবি যে কেউ যাতে বুথের এজেন্ট হতে পারে তার ব্যবস্থা করা হোক।  এটা মেনে নেওয়া য়ায় না। আমরা চাই দ্বিতীয় দফা থেকে এনিয়ে ব্যবস্থা নিক সরকার।

.