WB Assembly Election 2021: তৃণমূলে ভোট দিলেই পড়ছে বিজেপিতে, দক্ষিণ কাঁথিতে উত্তেজনা

যদিও প্রিসাইডিং অফিসার জানিয়েছেন, এই অভিযোগ সঠিক নয়। ভোটাররা ভিভিপ্যাট দেখেছেন। তা সত্ত্বেও বিক্ষোভ দেখানো হচ্ছে।

Updated By: Mar 27, 2021, 11:28 AM IST
WB Assembly Election 2021: তৃণমূলে ভোট দিলেই পড়ছে বিজেপিতে, দক্ষিণ কাঁথিতে উত্তেজনা
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ কাঁথির মাজনায় মক্তব প্রাথমিক বিদ্যালয়ে ক্ষোভে ফেটে পড়েন ভোটাররা। তাঁদের অভিযোগ, EVM এ যে দলের প্রার্থীকে ভোট দিচ্ছেন, সেখানে ভোট পড়ছে না। এমনই অভিযোগ তৃণমূলের। অভিযোগ, ইভিএমে  ভোট দিলেই তা বিজেপিতে পড়ছে।তা সে যে প্রার্থীকেই দেওয়া হোক না কেন, এমনটাই বলছেন ভোটদাতারা। এমনকি ভোটকেন্দ্রের দরজাও বন্ধ রাখা হয়েছে। ইভিএমে কারচুপির অভিযোগ ওঠায় ভোটদান আপাতত বন্ধ। 

আরও পড়ুন:  WB Assembly Election 2021: মৃত্যু স্বাভাবিক, কমিশনে কেশিয়াড়ির রিপোর্ট পাঠাল রাজ্য়

যদিও প্রিসাইডিং অফিসার জানিয়েছেন, এই অভিযোগ সঠিক নয়। ভোটাররা ভিভিপ্যাট দেখেছেন। তা সত্ত্বেও বিক্ষোভ দেখানো হচ্ছে। ভোটারদের বিক্ষোভের জেরে যাতে কোনও রকমের অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না নয়, তাই বাধ্য হয়েই ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে। তৃণমূল দাবি তুলেছে, এই কেন্দ্রে এখনও পর্যন্ত যে ভোট পড়েছে, তা বাতিল করে ফের ভোটগ্রহণ করা হোক। 

এর আগে প্রথম দফার ভোটের শুরুতেই বিপত্তি  দেখা যায় কয়েকটি ভোটগ্রহণ কেন্দ্রে । কাঁথি দক্ষিণ বিধানসভার ক্ষেত্রমোহন বিদ্যাভবনে চারটি বুথের মধ্যে তিনটি বুথের ইভিএম বিকল হয়ে যায় বলে খবর। যার জেরে সকাল থেকে লম্বা লাইন। এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন প্রিসাইডিং অফিসার। এদিকে মাজনাতে এরপর শুরু হয় তুমুল গণ্ডগোল। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ তৃণমূলের। চলতে পথ অবরোধ।

.