নন্দীগ্রামে নেত্রী Mamata না ছেলে Suvendu, কাকে সমর্থন করবেন? স্পষ্ট জানালেন Sisir

'ক্ষুব্ধ ও অভিমানী' শিশির জানান, "চুপ করে বাড়িতে বসে থাকব।" কটাক্ষ করলেন পার্থ চ্যাটার্জি।

Updated By: Mar 3, 2021, 08:21 PM IST
নন্দীগ্রামে নেত্রী Mamata না ছেলে Suvendu, কাকে সমর্থন করবেন? স্পষ্ট জানালেন Sisir

নিজস্ব প্রতিবেদন : নন্দীগ্রামে প্রার্থী হচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। ১১ মার্চ, মহাশিবরাত্রির দিন নন্দীগ্রাম (Nandigram) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিতে পারেন তৃণমূল (TMC) সুপ্রিমো। এখন বিজেপি (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ইঙ্গিত দিয়েছেন, নন্দীগ্রাম আসনে পদ্মশিবিরের প্রার্থী হতে পারেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নন্দীগ্রাম থেকে বিজেপি প্রার্থী হিসেবে শুভেন্দু অধিকারীর নাম প্রস্তাবে এসেছে। এমন অবস্থায় আসন্ন বিধানসভা ভোটে (WB Assembly Election 2021) নন্দীগ্রাম আসনে যদি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ও ছেলে শুভেন্দু অধিকারীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়, তবে কাকে সমর্থন করবেন শিশির অধিকারী (Sisir Adhikari)? এপ্রসঙ্গে সোজা ভাষায় একেবারে স্পষ্ট জবাব দিলেন পোড়খাওয়া রাজনীতিবিদ শিশির অধিকারী।

বর্ষীয়ান রাজনীতিবিদ শিশির অধিকারী (Sisir Adhikari) জানালেন, ভোটে (WB Assembly Election 2021) নন্দীগ্রামে (Nandigram) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) প্রার্থী হচ্ছেন। আবার ছেলে শুভেন্দু অধিকারীও (Suvendu Adhikari) যদি বিপক্ষে প্রার্থী হন, তাহলে তিনি কারোর পক্ষ-ই নেবেন না। এদিন শিশির অধিকারী বলেন, তিনি এখনও জেলা তৃণমূলের (TMC) বর্ষীয়ান নেতৃত্ব হিসেবে আছেন। কিন্ত জেলা তৃণমূলের তরফে তাঁকে 'উপেক্ষা' করা হচ্ছে বলেও উষ্মা প্রকাশ করেন তিনি। বলেন, "জেলা তৃণমূলের আরেক নেতৃত্ব আখিল গিরি কর্মী বৈঠক করে সকলকে বলেছেন যে অধিকারী পরিবার ও শিশির অধিকারীর সঙ্গে যে যোগাযোগ রাখবে, তাঁকে রেয়াত করা হবে না।" একইসঙ্গে তোপ দাগেন, "প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়ে গেলেও, কোনও কিছুই জানানো হয়নি।" এই নিয়ে তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীও কটাক্ষ করেছেন বলে অভিযোগ করেন শিশির অধিকারী। 'ক্ষুব্ধ ও অভিমানী' শিশির অধিকারী তাই জানান, "এখনও তৃণমূলে থাকলেও কার্যত চুপ করে বাড়িতে বসে থাকব।"

অন্যদিকে এপ্রসঙ্গে সংবাদমাধ্যমকে দেওয়া প্রতিক্রিয়ায় তৃণমূল (TMC) মহাসচিব পার্থ চ্যাটার্জি (Partha Chatterjee) কটাক্ষ করেন, অন্য কোথাও যাওয়ার জন্য দু-পা এগিয়েই আছেন শিশির অধিকারী। তাঁর মন এক জায়গায় আছে। আর শরীর আরেক জায়গায় আছে।

আরও পড়ুন, হাইকোর্টের নির্দেশে স্বস্তিতে Suvendu, অস্বস্তি Abhishek-এর

মানুষের জন্য কাজ করতে চেয়েছিলাম, আমাকে তৃণমূল করতে দেওয়া হয়নি: Anisur Rahaman

.