WB assembly election 2021 : মাথা ফাটল এজেন্টের, স্বপন দাশগুপ্তকে ঘিরে 'জয় বাংলা' স্লোগান, দিনভর উত্তপ্ত তারকেশ্বর

 অভিযোগ, তৃণমূল কর্মী সমর্থকরা চড়াও হয়ে গাড়িতে ভাঙচুর করে। মারধর করে বিজেপি প্রার্থীর এজেন্ট অরিন্দম চক্রবর্তীকে। 

Updated By: Apr 6, 2021, 05:44 PM IST
WB assembly election 2021 : মাথা ফাটল এজেন্টের, স্বপন দাশগুপ্তকে ঘিরে 'জয় বাংলা' স্লোগান, দিনভর উত্তপ্ত তারকেশ্বর

নিজস্ব প্রতিবেদন: দিনভর উত্তপ্ত তারকেশ্বর। একদিকে পোলিং এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ। অভিযোগ পেয়ে বুথে পৌঁছলে বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তকে ঘিরে 'জয় বাংলা' স্লোগান। দিনের শেষে মাথা ফাটল তাঁর এজেন্টের। সবমিলিয়ে তৃতীয় দফার ভোটে দিনভর ফোকাসে তারকেশ্বর আর স্বপন দাশগুপ্ত।

জানা গিয়েছে, এদিন সকালে তারকেশ্বরের গোপীনাথপুর প্রাইমারি স্কুলে প্রথমে উত্তেজনা ছড়ায়। বিজেপি পোলিং এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না বলে খবর পান স্বপন দাশগুপ্ত। অভিযোগ পেয়ে বুথে পৌঁছন তিনি। পুলিসকে অভিযোগ জানান। অভিযোগ জানিয়ে যখন বুথ থেকে বেরিয়ে আসছেন, তখনই তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ দেখানো হয়। "বাইরে থেকে লোক আনছেন বিজেপি প্রার্থী", এই অভিযোগে তাঁকে ঘিরে জয় বাংলা স্লোগান ওঠে। পাল্টা উত্তর দেন স্বপন দাশগুপ্তও। তিনি সাফ বলেন, "আমি বহিরাগত বা বাইরের লোক নই। এরাজ্যেরই লোক।" পুলিসি মধ্যস্থতায় পরিস্থিতি কিছুটা শান্ত হয়। এরপর জামতলা প্রাথমিক স্কুলেও পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ পেয়ে সেখানে গিয়ে নিজে হাতে এজেন্ট বসান তিনি।

এরপরই আবার তারকেশ্বর বিধানসভার ৫৩ নম্বর বুথের কাছে স্বপন দাশগুপ্তের পোলিং এজেন্টের গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। অভিযোগ, তৃণমূল কর্মী সমর্থকরা চড়াও হয়ে গাড়িতে ভাঙচুর করে। মারধর করে বিজেপি প্রার্থীর এজেন্ট অরিন্দম চক্রবর্তীকে। মারের চোটে মাথা ফেটে গিয়েছে পোলিং এজেন্টের। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এলাকায় উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে পুলিস ও কেন্দ্রীয় বাহিনী।

উল্লেখ্য, এদিন ভোটগ্রহণ শুরু হওয়ার আগেই তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তকে ফোন করে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এইবারই প্রথম ভোটের ময়দানে স্বপন দাশগুপ্ত। বিজেপির রাজ্যসভার সাংসদ ছিলেন তিনি। সেখান থেকে তাঁকে সোজা বিধানসভার প্রার্থী করা হয়েছে। রাজনৈতিক মহলের মতে স্বপন দাশগুপ্ত বলতে গেলে 'প্রধানমন্ত্রীর প্রার্থী'।

আরও পড়ুন, BJP কর্মীর 'রহস্যমৃত্যু', দাবি-পাল্টা দাবিতে উত্তেজনা দুবরাজপুরে, পুলিসকে ঘিরে বিক্ষোভ

হাসপাতালে গিয়েও রেহাই নেই, উলুবেড়িয়ায় 'আক্রান্ত' বিজেপি প্রার্থী Papiya Adhikari