WB Assembly Election 2021: খুনের মামলার সাক্ষীকে সরিয়ে দিতেই হামলা? গুলিবিদ্ধ TMC সমর্থক, তুলকালাম শালিমার

দলের সমর্থক গুলিবিদ্ধ হওয়ার ঘটনার খবর চাউর হতেই এলাকায় জড়ো হন তৃণমূল(TMC supporter) সমর্থকরা। তারা দুটি লরি, একটি বাইক, একটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়

Updated By: Apr 21, 2021, 10:22 AM IST
WB Assembly Election 2021: খুনের মামলার সাক্ষীকে সরিয়ে দিতেই হামলা? গুলিবিদ্ধ TMC সমর্থক, তুলকালাম শালিমার

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল সমর্থককে গুলি করার ঘটনায় উত্তাল হাওড়ার শালিমার। আশঙ্কাজনক অবস্থায় অরূপ মাহাতো নামে ওই যুবককে ভর্তি করা হয়েছে নারায়ণা সুপার স্পেশালিটি হাসপাতালে।

গতকাল রাত সাড়ে দশটা নাগাদ বাড়ি ফিরছিলেন অরূপ(৩৭)। সেই সময় বাইক আরোহী ২-৩ জন দুষ্কৃতী  তাকে ঘিরে ধরে এলোপাথাড়ি গুলি চালায়। গুলি লাগে তার পেটে ও চোখের কাছে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন অরূপ। খবর পেয়ে ছুটে আসে শালিমার(Shalimer) থানার পুলিস। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

আরও পড়ুন-'Lockdown শেষতম হাতিয়ার, পরিযায়ী শ্রমিকরা ফেরার চেষ্টা করবেন না', বার্তা Modi-র

প্রাথমিক তদন্ত পুলিসের অনুমান, পুরনো শত্রুতার জেরেই হামলা করা হয়েছে অরূপের উপরে। এলাকার এক তৃণমূল নেতা খুনের অন্যতম সাক্ষী ছিলেন অরূপ। গুলি চালানোর ঘটনার সঙ্গে সেই শত্রুতার যোগ রয়েছে কিনা তা তদন্ত করে দেখছে পুলিস। পাশাপাশি, সিন্ডিকেট নিয়ে বিবাদের জেরে হামলা কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ।

আরও পড়ুন-ভোটের আবহে বিজেপি কর্মী অপহরণ; অভিযোগের তির তৃণমূলের দিকে  

এদিকে, দলের সমর্থক গুলিবিদ্ধ হওয়ার ঘটনার খবর চাউর হতেই এলাকায় জড়ো হন তৃণমূল(TMC supporter) সমর্থকরা। তারা দুটি লরি, একটি বাইক, একটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। কয়েকটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নেভায় । খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিস বাহিনী। এলাকায় পুলিস পিকেট রয়েছে। 

.