WB Assembly Election 2021: TMC-তে কয়েকটা মীরজাফর ছিল মেদিনীপুরে; তাড়িয়ে দিয়েছি, চন্দ্রকোনায় বিস্ফোরক Mamata

চন্দ্রকোনার সভায় তৃণমূল নেত্রী বলেন, ধরা পড়ে গিয়েছে। তিরিশ জন বন্দুক নিয়ে পুলিসের হাতে ধরা পড়ে গিয়েছে।

Updated By: Mar 26, 2021, 03:53 PM IST
WB Assembly Election 2021: TMC-তে কয়েকটা মীরজাফর ছিল মেদিনীপুরে; তাড়িয়ে দিয়েছি, চন্দ্রকোনায় বিস্ফোরক Mamata

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারী শুধুমাত্র দলই ছাড়েননি, বিধানসভা নির্বাচনে প্রধান প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই শিশিরপুত্রের নাম না করে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন-রাজনৈতিক কর্মকাণ্ড আটকাতেই পুরোন মামলা খোলা হচ্ছে, Supreme Court-এ মামলা শেখ সুফিয়ানের

চন্দ্রকোনার সভায় মমতা(Mamata Banerjee) বলেন, এখন সংখ্যালঘুদের বিরুদ্ধে বলছেন। তখন কোথায় ছিলেন যখন এই সংখ্য়ালঘুদের ভোট নিয়েই মন্ত্রী হয়েছিলেন? ভুলে গেছেন সেদিনের কথা? গদ্দার সব। মীরজাফর কয়েকটা। তৃণমূলে কয়েকটা মীরজাফর ছিল মেদিনীপুর জেলায়। তাড়িয়ে দিয়েছি। ওগুলো চলে গিয়েছে বিজেপির সঙ্গে। মনে রাখবেন, সিপিএমের যারা হার্মাদ ছিল যারা অত্যাচার করত এখন গিয়ে নাম লিখিয়েছে বিজেপির খাতায়। দলটা এখন হার্মাদের দল হয়ে গিয়েছে। 

আরও পড়ুন-বহিরাগত গুন্ডা ঢুকিয়েছে BJP; নন্দীগ্রামে ৫ দিন থাকব, ভোট করে যাব: Mamata 

বহিরাগত নেতার পাশাপাশি বহিরাগত গুন্ডা নিয়ে এসে ভোট করানোর কথা বলছে তৃণমূল কংগ্রেস। চন্দ্রকোনার সভায় তৃণমূল নেত্রী বলেন, ধরা পড়ে গিয়েছে। তিরিশ জন বন্দুক নিয়ে পুলিসের হাতে ধরা পড়ে গিয়েছে। আর কেউ কেউ বলে বেড়াচ্ছে বাবু(Suvendu Adhikari) নাকি ঢুকতে পারছে না নন্দীগ্রামে। বাবু কাবু হয়ে গিয়েছে। মিথ্যে কথা বলে নির্বাচন কমিশনের(EC) কাছে অভিযোগ করছে। সাহস থাকলে লড়াই করো। ওদের এক হোঁদল কুতকুত মন্ত্রী রয়েছে। সে বলছে ধামাকা করব। কী ধামাকা করবে? বাংলাকে গিলে খাবে? আমায় গিলে খেলে আমি পেট ফুঁড়ে বেরিয়ে আসব। অত সস্তা নয়। আগে সিপিএম মারত। এখন তারা তোমাদের দলে। ভোট করাতে বহিরাগতদের নিয়ে এসেছে। এরা গুন্ডা মস্তান। এদের রুখে দিন।

.