বাংলায় হিংসা নিয়ে ফোন না করে Covid মোকাবিলায় তা কাজে লাগান, Modi-কে বিঁধলেন Derek

রাজ্যের ভোট পরবর্তি হিংসা যেমন গুরুতর আকার ধারন করেছে তেমনই দেশজুড়ে করোনা সংক্রমণ ভয়ঙ্কর আকার নিয়েছে

Updated By: May 4, 2021, 04:06 PM IST
বাংলায় হিংসা নিয়ে ফোন না করে Covid মোকাবিলায় তা কাজে লাগান, Modi-কে বিঁধলেন Derek

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে নির্বাচনের ফল প্রকাশ পরবর্তি হিংসা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এনিয়ে তিনি ফোন করেন রাজ্যপাল জগদীপ ধনখড়কে। তা টুইট করে জানিয়েছেন রাজ্যপাল। এনিয়ে পাল্টা প্রধানমন্ত্রীকে নিশানা করলেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন।

আরও পড়ুন-ভোট মিটতেই বাড়ল Petrol-Diesel-র দাম, কলকাতায় কত?

তৃণমূল সাংসদ লিখেছেন, রাজ্যে 'রাজনৈতিক হিংসা' নিয়ে রাজ্যপালকে ফোন করেছেন প্রধানমন্ত্রী(Narendra Modi)।  রাজনৈতিক চমক না দিয়ে ফোনে কোভিড নিয়ে কাজ করুন।

প্রধানমন্ত্রীকে কটাক্ষের পাশাপাশি একটি সর্বভারতীয় নিউজ পোর্টোলের একটি খবরের দিকে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন ডেরেক(Derek O'Brain)।  ওই খবরে প্রশ্ন তোলা হয়েছে, গত ৫ দিন ধরে ২৫টি বিমানে দিল্লিতে এসেছে ৩০০ টন করোনা চিকিত্সার সরঞ্জাম। সেসব কোথায় গেল? যে সব সরঞ্জাম এসেছে  তার মধ্যে রয়েছে ৫,৫০০ অক্সিজেন কনসেন্ট্রেটর, ৩২০০ অক্সিজেন সিলিন্ডার, ১,৩৬,০০০ রেমডিসিভির ইঞ্জেকশন।  দিল্লি বিমানবন্দরের মুখপাত্র এস জানিয়েছেন। সেসব কোথায় গেল?

আরও পড়ুন-হাতে এত MP-MLA, মানুষের পাশে না দাঁড়াতে পারলে আমাদের ইস্তফা দেওয়া উচিত: Arjun  

উল্লেখ্য, রাজ্যের ভোট পরবর্তি হিংসা যেমন গুরুতর আকার ধারন করেছে তেমনই দেশজুড়ে করোনা সংক্রমণ ভয়ঙ্কর আকার নিয়েছে। দেশের ২টি কোম্পানি কোভিড টিকা(Covid Vaccine) তৈরি করলেও তা দেশে অমিল। পাওয়া যাচ্ছে অক্সিজেনও।  সেরাম ইনস্টিটিউট সাফ জানিয়ে দিয়েছে বেসরকারি ক্ষেত্রে করোনা টিকা জুলাইয়ের আগে দেওয়া যাবে না। এনিয়ে সরব হয়েছে বিরোধীরা। তাদের দাবি বিনা পয়সায় দেশের সবাইকে টিকা দিতে হবে। ফলে চাপ বাড়ছে কেন্দ্রের উপরেও।