WB Election Voting first phase: 'রিগিং কম হয়েছে, ৯০ শতাংশ বুথে নির্বিঘ্নে ভোট', বললেন কৈলাস

 শিশির বাজোরিয়া বলেন, "২ মে কী হবে, মমতার কথাতেই তা স্পষ্ট। একজন মুখ্যমন্ত্রী বলছেন, উনি এলাকায় ঢুকতে পারছেন না! এর থেকেই বোঝা যাচ্ছে যে উনি জিততে পারবেন না।"

Updated By: Mar 27, 2021, 04:02 PM IST
WB Election Voting first phase: 'রিগিং কম হয়েছে, ৯০ শতাংশ বুথে নির্বিঘ্নে ভোট', বললেন কৈলাস

নিজস্ব প্রতিবেদন : "প্রথম দফায় ভোটে (WB Election Voting first phase) কম রিগিং হয়েছে। কম হিংসা হয়েছে। ৯০ শতাংশ বুথে নির্বিঘ্নে ভোট হয়েছে। যদিও দ্বিতীয় দফায় আরও সাবধানতা অবলম্বন করতে হবে। কারণ প্রথম দফায় ভোটারদের ঘুষ দেওয়ার চেষ্টা করা হয়েছে।" প্রথম দফার ভোটগ্রহণ নিয়ে এমনটাই বললেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

প্রথম দফার ভোটগ্রহণ (WB Election Voting first phase) চলাচালীন দুপুরে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপি প্রতিনিধি দল। যে দলে ছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, শিশির বাজোরিয়া, অর্জুন সিং প্রমুখ। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) বলেন, "অনেকদিন ধরে ভোট দেখছি। ৬ বছরে কম রিগিং হয়েছে। দ্বিতীয় দফায় ১০০ শতাংশ বুথে মানুষ যাতে নির্ভয়ে ভোট দিতে পারে, এবার সেটা মুখ্য নির্বাচনী আধিকারিককে দেখতে বলেছি। আজ শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলা হয়েছে। তালিকাভুক্ত অপরাধীদের আগেই গ্রেফতার করা হলে, এরপর আর এমনটা হবে না। মোটের উপর ৪ দশকে বাংলায় এত সুষ্ঠু ও অবাধ ভোট হল।" 

যদিও, প্রথম দফার ভোটে (WB Assembly Election 2021) বেশকিছু জায়গায় অশান্তির খবর মিলেছে। যে প্রসঙ্গে কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) কটাক্ষ, "ঢিল মারলে পাটকেল তো খেতেই হবে!" অন্যদিকে, শিশির বাজোরিয়া বলেন, "২ মে কী হবে, মমতার কথাতেই তা স্পষ্ট। একজন মুখ্যমন্ত্রী বলছেন, উনি এলাকায় ঢুকতে পারছেন না! এর থেকেই বোঝা যাচ্ছে যে উনি জিততে পারবেন না।"

আরও পড়ুন, Soumendu-র কেশ স্পর্শ করতে পারবে না ওরা, রামগোবিন্দকে কড়া ডোজ দিয়ে দেব, হুঙ্কার Sisir-এর   

BJP নেতা Soumendu Adhikari-র গাড়িতে হামলা, কাঠগড়ায় TMC-র ব্লক সভাপতি 

প্রসঙ্গত, বিজেপি রাজ্য সহ-পর্যবেক্ষক অমিত মালব্য একটি অডিয়ো ক্লিপ প্রকাশ করে দাবি করেছেন যে, বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রলয় পালকে ফোন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। নন্দীগ্রামের BJP নেতাকে ফোন করে 'সাহায্য' চেয়েছেন মুখ্যমন্ত্রী! তাঁকে তৃণমূলে ফিরে আসার প্রস্তাবও দিয়েছেন। অমিত মালব্যর প্রকাশ করা এই ফোনালাপ ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রজানীতিতে। অডিয়ো ক্লিপে মুখ্যমন্ত্রী ও প্রলয় পালের কণ্ঠ শোনা যাচ্ছে। যদিও তার সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা।

আরও পড়ুন, অডিয়ো: 'আমাদের একটু সাহায্য করে দাও না,' নন্দীগ্রামের BJP নেতাকে ফোন Mamata-র

'বাংলার ভোটে অশান্তি করছে পাকিস্তানিরা', বিস্ফোরক শুভেন্দু

.