WB Election Voting first phase: উত্তেজনা উত্তর কাঁথিতে, বাঁশ-রড দিয়ে মারধর, 'মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন' TMC ব্লক সভাপতি

এদিন ভোটগ্রহণের (WB Election Voting first phase) শেষের দিকে বুথ পরিদর্শনে গিয়েছিলেন নন্দ দুলাল মাইতি। বুথে পৌঁছতেই তাঁর উপর চড়াও হয় শতাধিক বিজেপি (BJP) কর্মী।

Updated By: Mar 27, 2021, 09:03 PM IST
WB Election Voting first phase: উত্তেজনা উত্তর কাঁথিতে, বাঁশ-রড দিয়ে মারধর, 'মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন' TMC ব্লক সভাপতি

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে প্রথম দফার ভোট (WB Election Voting first phase) মোটের উপর শান্তিপূর্ণ বলে জানিয়েছে নির্বাচন কমিশন। এদিকে ভোটগ্রহণের শেষ পর্বে বিজেপির (BJP) বিরুদ্ধে দলীয় ব্লক সভাপতির উপর হামলার অভিযোগ করল শাসকদল। অভিযোগ, একদা শুভেন্দু ঘনিষ্ঠ ব্লক সভাপতি নন্দ দুলাল মাইতির উপর এদিন চড়াও হন বিজেপি কর্মীরা। বেধড়ক মারধরের চোটে বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নন্দ দুলাল মাইতি। এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে উত্তর কাঁথি বিধানসভার বাথুয়াড়িতে।

তৃণমূলের (TMC) অভিযোগ, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) যখন তৃণমূলে ছিলেন তখন তাঁর ঘনিষ্ঠ ছিলেন ব্লক সভাপতি নন্দ দুলাল মাইতি। এদিন ভোটগ্রহণের (WB Election Voting first phase) শেষের দিকে তিনি বুথ পরিদর্শনে গিয়েছিলেন। বুথে পৌঁছতেই তাঁর উপর চড়াও হয় শতাধিক বিজেপি (BJP) কর্মী। নন্দ দুলাল মাইতিকে ঘিরে ধরে তারা। এরপরই তাঁকে বেঁধে রেখে বাঁশ, রড দিয়ে এলোপাথাড়ি মারধর করে বিজেপির কর্মীরা। মারধরের চোটে গুরুতর জখম হন নন্দ দুলাল মাইতি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। সংজ্ঞাহীন অবস্থায় তাঁকে উদ্ধার করে কাঁথি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। যদিও তৃণমূলের অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় বিজেপি নেতৃত্ব এখনও কোনও প্রতিক্রিয়া জানায়নি। প্রসঙ্গত, এদিন ভোটে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীর উপর হামলা চালানোর অভিযোগ করেছে বিজেপি। এদিন সকালে কাঁথির ২০৬ ও ২০৭ নম্বর বুথে রিগিংয়ের অভিযোগ পেয়ে ছুটে যান দক্ষিণ কাঁথির বিজেপি (BJP) এজেন্ট সৌমেন্দু অধিকারী (Soumendu Adhikari)। অভিযোগ, তখনই বুথের বাইরে তাঁর গাড়িতে তৃণমূল ব্লক সভাপতি রামগোবিন্দ দাসের নেতৃত্বে ভাঙচুর চালায় শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা।

আরও পড়ুন, 'ছাপ্পা' দিতে বাধা, 'শান্তিপূর্ণ' ভোটে পুলিসের সামনেই প্রার্থীর চুল টেনে-জামা ছিঁড়ে মারধর

WB Election Voting first phase: 'গাড়ি থেকে টেনে নামিয়ে মারে BJP হার্মাদ বাহিনী', বললেন ময়নায় আক্রান্ত TMC নেতা

.