Babul Supriyo: 'বাবুল খুব ভালো ছেলে; রাজনীতিতে পুরোনো কথা ভুলে যেতে হয়', মুখ খুললেন অনুব্রত-কল্যাণ

বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে অনুব্রত বলেন, রাজনীতিতে প্রথম বা শেষ বলে কিছু হয় না

Updated By: Sep 18, 2021, 07:38 PM IST
Babul Supriyo: 'বাবুল খুব ভালো ছেলে; রাজনীতিতে পুরোনো কথা ভুলে যেতে হয়', মুখ খুললেন অনুব্রত-কল্যাণ

নিজস্ব প্রতিবেদন: রাজনীতিতে সব সম্ভব। এক সময়ে তৃণমূলের বিরুদ্ধে গেরুয়া শিবিরের অন্যতম সরব ব্যক্তিত্ব বাবুল সুপ্রিয় এখন তৃণমূলে। সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিত্ব থেকে তাঁকে সরিয়ে দেয় দল। তার পর থেকেই কিছুটা বেসুরোই ছিলেন আসানসোলের সাংসদ। শনিবার অবশ্য তৃণমূলে যোগ দিয়ে বললেন, বিজেপিতে কাজের কোনও সুযোগ নেই। এনিয়ে মুখ খুললেন অনুব্রত মণ্ডল ও সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-Purulia: খুন! বরাবাজার ব্লক স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার চিকিত্সকের পচাগলা দেহ

বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে অনুব্রত বলেন, রাজনীতিতে প্রথম বা শেষ বলে কিছু হয় না। বাবুল ভালো ছেলে। আগামীদিনে দলের ভালো হবে। বাবুল দলের হয়ে কাজ করবে। রাজনীতিতে পুরোনো কথা ভুলে যেতে হয়। দল নির্দেশ দিলেই ওর সঙ্গে কাজ করব।

বাবুলের তৃণমূলে যোগদানকে স্বাগত জানিয়েছেন তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্য়ায়। এনিয়ে কল্যাণ আজ বলেন, ওয়েলকাম। বাবুল খুব ভালো ছেলে। কিছুদিন আগেই ও ফোন করে বলেছিল ওর সিআইএসএফ সিকিউরিটি তুলে নিয়েছে। রাজ্য সরকার যদি নিরাপত্তার ব্যবস্থা করে। সঙ্গে সঙ্গে বিষয়টি আমি দিদিকে বলি। দিদি সেদিন বোধহয় পানাগড়ে ছিলেন। দশ পনেরো মিনিটের মধ্য়েই ওর সিকিউরিটির ব্যবস্থা করে দেওয়া হয়।

আরও পড়ুন-Babul Supriyo: 'ঝাল মুড়ি' থেকে Mamata-কে ‘মেয়েরা পরের ধন…’ কটাক্ষ, রাজনীতিক বাবুলের নানা বিতর্ক

বিরোধী নেতাদের তৃণমূলে যোগদান প্রসঙ্গে কল্য়াণ আরও বলেন, বিভিন্ন জায়গা থেকে তৃণমূল যোগদান করছেন বিধায়করা। অন্যান্য রাজ্যেও অনেকে তৃণমূলে যোগদান করতে চাইছে অনেকে। ছবিটা স্পষ্ট হচ্ছে। আগামী দিনে মোদীর বিরুদ্ধে লড়াইয়ে প্রধান মুখই হল মমতা বন্দ্যোপাধ্যায়। এই বাস্তবটা বিরোধী দলগুলি যদি মেনে নেয় তাহলে নরেন্দ্র মোদীকে চলে যেতে হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.