Purulia: খুন! বরাবাজার ব্লক স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার চিকিত্সকের পচাগলা দেহ

শুক্রবার তাঁর আবাসন থেকে দুর্গন্ধ বের হওয়ায় সন্দেহ হয় অনেকের। খবর যায় বরাবাজার থানায়

Updated By: Sep 18, 2021, 06:43 PM IST
Purulia: খুন! বরাবাজার ব্লক স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার চিকিত্সকের পচাগলা দেহ

নিজস্ব প্রতিবেদন: সোমবার বিকেলে শেষবার দেখা গিয়েছিল পুরুলিয়া বরাবাজার ব্লক স্বাস্থ্যকেন্দ্রের চিকিত্সক সুচিত্রা সিংকে। শুক্রবার স্বাস্থ্যকেন্দ্রে তাঁর ঘর থেকে উদ্ধার হয় তাঁর পচাগলা মৃতদেহ। ওই ঘটনার পর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না সুচিত্রার স্বামী ও তাঁর সন্তানের।

আরও পড়ুন-Raigunj:  জ্বর, সঙ্গে শ্বাসকষ্ট! হাসপাতালে চিকিৎসাধীন শিশুর মৃত্যুতে আতঙ্ক

গত ১১ বছর ধরে ওই হাসপাতাল কর্মরত ছিলেন সুচিত্রা(৩৮)। চিকিত্সক, স্বাস্থ্যকর্মী, নার্স ও রোগীদের মধ্যে বেশ জনপ্রিয় ছিলেন সুচিত্রা সিং। দক্ষ চিকিত্সক ও হাসিখুশি এই মহিলা চিকিত্সকের মৃত্যুতে তাই অনেক প্রশ্ন সামনে চলে আসছে। পুলিসের প্রাথমিক অনুমান, এটি খুনে ঘটনা হতে পারে। 

স্বাস্থ্যকেন্দ্র সূত্রে খবর, মাঝে কিছুদিন হাসপাতালে ছিলেন না সুচিত্রা। ছুটিতে গিয়েছিলেন। সোমবার বিকলেই ফিরেছিলেন হাসপাতালের কোয়ার্টারে। সেদিনই শেষবার দেখা গিয়েছিল সুচিত্রা ও তাঁর সন্তানকে। স্বাস্থ্য কেন্দ্রের আবাসনে সন্তানকে নিয়ে থাকতেন সুচিত্রা। মাঝে মধ্যে তাঁর স্বামী আসতেন কোয়ার্টারে।

আরও পড়ুন-দায়িত্বশীল বাঙালি হিসেবে দিদি ও অভিষেকের সুযোগ গ্রহণ, Zee ২৪ ঘণ্টাকে বললেন Babul   

শুক্রবার তাঁর আবাসন থেকে দুর্গন্ধ বের হওয়ায় সন্দেহ হয় অনেকের। খবর যায় বরাবাজার থানায়। কোয়ার্টারে এসে দরজার তালা ভেঙে উদ্ধার করা হয় সুচিত্রার পচাগলা দেহ। সেই একটি প্লাস্টিকে মোড়া ছিল। ফলে মনে করা হয়েছে খুনই করা হয়েছে সুচিত্রাকে।

এদিকে, প্রশ্ন উঠছে সুচিত্রার সন্তান ও স্বামী কোথায়? তাহলে স্বামীই কী সুচিত্রাকে খুন করে সন্তানকে নিয়ে বেপাত্তা হয়ে গিয়েছেন? নাকি অন্য কারও হাতে খুন হয়েছেন চিকিত্সক? মঙ্গলবার কাজে যোগ দেওয়ার কথা সুচিত্রার? সেদিন কাজে যোগ না দিলেও কোন তার খোঁজখবর নিলেন না হাসপাতালের অন্য কেউ?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.