West Bengal Election 2021: খড়দহে 'আক্রান্ত' BJP প্রার্থী শীলভদ্র দত্ত, গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ

কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ, থানা ঘেরাও।

Updated By: Apr 21, 2021, 11:01 PM IST
West Bengal Election 2021: খড়দহে 'আক্রান্ত' BJP প্রার্থী শীলভদ্র দত্ত, গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই ভোট। খড়দহে 'আক্রান্ত' বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। বন্দিপুর এলাকায় তাঁর বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোঁড়ে বলে অভিযোগ। প্রতিবাদে কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ ও থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মী-সমর্থকদের।

জগদ্দলে সাংসদ অর্জুন সিং-র  বাড়িতে সামনে বোমা পড়ল। টিটাগড়ে বিস্ফোরণে প্রাণ গেল এক গাড়ির চালকের। বোমাবাজি কাঁচড়়াপাড়ায়ও। মঙ্গলবার রাত থেকে উত্তপ্ত উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকা। ষষ্ঠ দফার ভোটের আগে এবার খড়দহে 'হামলা'র মুখে পড়লেন বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। গতবার তৃণমূলের টিকিটে ব্যারাকপুর থেকে জিতেছিলেন, এবার ভোটের আগে দলবদল করে গেরুয়াশিবিরে নাম লিখেছেন তিনি। বদলে গিয়েছে বিধানসভা আসনও।

আরও পড়ুন: West Bengal Election 2021: নানা বিষয়ের ভিত্তিতে স্থির দিনক্ষণ, একদফায় ভোট বাস্তবসম্মত নয়,Derek-কে চিঠি কমিশনের

ঘটনাটি ঠিক কী? এদিন সন্ধেয়বেলায় খড়দহ বিধানসভার বন্দিপুরের জোড়া বাগান এলাকায় একটি দোকানে চা খাচ্ছিলেন শীলভদ্র। সামনেই ছিল তাঁর গাড়িটি। বিজেপি প্রার্থীর অভিযোগ, আচমকাই কয়েকজন দুষ্কৃতী এসে গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ে। বোমার স্পিন্টারের ছিটকে এসে লাগে তাঁর হাতে। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগে বেশ কিছুক্ষণ কল্যাণী এক্সপ্রেসওয়েতে অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা। এরপর ঘেরাও করা হয় রহড়া থানাও।

.