West Bengal Election 2021:ডোমজুড়ে ভোটের প্রচারে Rajib,পদযাত্রায় ফুল ছুঁড়ে অভ্যর্থনা স্থানীয়দের

এর আগে এলাকায় গিয়ে বারবার বিক্ষোভের মুখে পড়েন তিনি। 

Updated By: Mar 19, 2021, 10:53 PM IST
West Bengal Election 2021:ডোমজুড়ে ভোটের প্রচারে Rajib,পদযাত্রায় ফুল ছুঁড়ে অভ্যর্থনা স্থানীয়দের

নিজস্ব প্রতিবেদন: গেরুয়াশিবিরের যোগ দেওয়ার পর ডোমজুড়ে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছেন বারবার। বিভিন্ন জায়গায় কালো পতাকা দেখানো হয়েছে, উঠেছে গো-ব্যাক স্লোগানও। এবার কিন্তু ছবিটা বদলে গেল। মনোনয়নপত্র দাখিলের পর নিজের নির্বাচনী এলাকায় প্রচারে গিয়ে সাদর অভ্যর্থনা পেলেন রাজ্যের প্রাক্তনমন্ত্রী, বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। বললেন, 'এবারও নিশ্চিতভাবেই জিতব'।

তখনও ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। চার্টাড বিমানে দিল্লিতে অমিত শাহের (Amit Shah) বাড়িতে গিয়ে বিজেপি যোগ দেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। এরপর দলের কর্মসূচিতে যোগ দিতে হোক কিংবা এলাকা দিয়ে ফেরার পথে, নিজের নির্বাচনী এলাকায় বারবার বিক্ষোভের মুখে পড়েছেন তিনি। দিন কয়েক আগে কনভয়কে ঘিরে বিক্ষোভ ও কালো পতাকা দেখানোকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড ঘটে সলপে। কিন্তু এতকিছুর পরেও নিজের আসন বদলাতে রাজি ছিলেন না রাজীব।

আরও পড়ুন: West Bengal Election 2021: ২০১১ সালের আগে চিড় ভিজত, এখন লোকে নাটকবাজি ধরে ফেলেছে: Suvendu

গত শনিবার বিজেপির তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থীতালিকা চূড়ান্ত করে  দলের নির্বাচনী কমিটি। সূত্রের খবর, দিল্লিতে বৈঠকে শুভেন্দুর (Suvendu Adhikari) মতোই নিজের পুরনো কেন্দ্র ডোমজুড় থেকেই প্রার্থী হওয়ার ইচ্ছাপ্রকাশ করে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। রবিবার যখন বিজেপির প্রার্থীতালিকা প্রকাশিত হয়, তখন দেখা যায়, পছন্দমতো আসনেই টিকিট পেয়েছেন তৃণমূলত্যাগী নেতা। মঙ্গলবার ডোমজুড় কেন্দ্রে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

আরও পড়ুন: West Bengal Election 2021: তমলুকে শাহি হেলিপ্যাড তৈরিতে 'বাধা', BJP কর্মীদের মারধরের অভিযোগ

এদিন বিকেলে ভোটের প্রচারে বালির সাঁপুইপাড়া থেকে লিলুয়ার চকপাড়া পর্যন্ত পদযাত্রা করেন রাজীব। সঙ্গে ছিলেন বিজেপি কর্মী-সমর্থকরা। এই পদযাত্রা চলাকালীন বেশ কয়েকটি এলাকায় বাড়ির ছাদ ও বারান্দা থেকে ফুল ছুঁড়ে অভ্যর্থনা জানানো হয় এলাকায় প্রাক্তন বিধায়ককে। মানুষের এমন ভালোবাসায় আপ্পুত রাজীব বন্দ্যোপাধ্যায়। আত্মবিশ্বাসী কণ্ঠে বললেন, 'এবারও নিশ্চিতভাবে জিতব'।  ডোমজুড়ে এবার তৃণমূল প্রার্থী কল্যাণ ঘোষ। তাঁর পাল্টা কটাক্ষ, 'ডোমজুড়ে মানুষ ভালোবাসলে রাজীব বন্দ্যোপাধ্যায়কে বারবার কালো পতাকা দেখাতেন না। আগেরবার রিগিং করে রেকর্ড ভোট পেয়েছিলেন, এবার আর তা হবে না'। উল্লেখ্য, ২০১১ ও ২০১৬-র ভোটে এই ডোমজুড় থেকে তৃণমূল প্রার্থী হিসেবে জিতেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। 

.