Weather Today: বিদায় নেয়নি নিম্নচাপ, জেলায় জেলায় ফের বৃষ্টির পূর্বাভাস

 দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় কয়েকঘণ্টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। 

Updated By: Sep 22, 2021, 10:25 AM IST
Weather Today: বিদায় নেয়নি নিম্নচাপ, জেলায় জেলায় ফের বৃষ্টির পূর্বাভাস
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় কয়েকঘণ্টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে আগামী ২-৩ ঘণ্টায় ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানান হয়েছে। বুধবার মেঘাচ্ছন্নই থাকবে কলকাতার আকাশ।

ভারী বৃষ্টির কমলা সর্তকতা জারি হয়েছে দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রাম জেলার জন্য। কলকাতায় বৃষ্টির তীব্রতা কমলেও পশ্চিমের কয়েকটি জেলায় রয়েছে ভারী বৃষ্টির সম্ভাবনা। এদিকে, রবিবার থেকে টানা বৃষ্টিতে জল জমায় বিপর্যস্ত হয়েছে জনজীবন। জলমগ্ন শহর থেকে জেলা। 

আরও পড়ুন, Dilip Ghosh: আপাতত প্রচারে থাকছিনা, জানালেন দিলীপ ঘোষ

এদিকে, আজ কলকাতা ও পার্শ্ববর্তী এলাকায় দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৯.২ ডিগ্রি, যা স্বাভাবিকের থেকে তিন ডিগ্রি কম। দিনের সর্বনিম্ম তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রি থাকবে। বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বাধিক ৯৮ শতাংশ, ন্যূনতম ৮৩ শতাংশ। উত্তরবঙ্গে আপাতত ভারী বৃষ্টির কোন সম্ভাবনা নেই। আংশিক মেঘলা আকাশ কোথাও কোথাও হালকা বৃষ্টি সামান্য সম্ভাবনা। 

 

আজ রাজস্থান, গুজরাট, উত্তরাখান্ড, হিমাচল প্রদেশ ও পাঞ্জাবে ভারী বৃষ্টির পূর্বাভাস। আগামী ৪৮ ঘণ্টায় মধ্যপ্রদেশ ছত্রিশগড় ও বিদর্ভে বৃষ্টির পূর্বাভাস। আগামী কয়েকদিন ভারী বৃষ্টি হবে তেলেঙ্গানা, তামিলনাডু সহ দক্ষিণে কয়টি রাজ্যেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)