অনুপমকে ছেড়ে কেন অজিতে আসক্ত হয়ে পড়েছিল মনুয়া?

স্বামীকে খুনের দিন রাতেই প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক। প্রেমিকের  পরামর্শেই স্বামীকে খুন করার ব্লুপ্রিন্ট সাজিয়েছিল মনুয়া। অনুপমকে ছেড়ে কেন অজিতে আসক্ত হয়ে পড়েছিল মনুয়া,তা নিয়েও ধন্দে পুলিস।

Updated By: May 23, 2017, 06:57 PM IST
অনুপমকে ছেড়ে কেন অজিতে আসক্ত হয়ে পড়েছিল মনুয়া?

ওয়েব ডেস্ক: স্বামীকে খুনের দিন রাতেই প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক। প্রেমিকের  পরামর্শেই স্বামীকে খুন করার ব্লুপ্রিন্ট সাজিয়েছিল মনুয়া। অনুপমকে ছেড়ে কেন অজিতে আসক্ত হয়ে পড়েছিল মনুয়া,তা নিয়েও ধন্দে পুলিস।

কেন অনুপমকে খুনের ছক করেছিল  মনুয়া? মনুয়ার জটিল মনস্তত্ত্বের  হদিশ পেতে চাইছে পুলিস। জেরায় মনুয়া স্বীকার করেছে, শেষসময়ে যন্ত্রণাকাতর অনুপমের চিত্‍কার শোনার জন্য অজিতকে আবদার করেছিল মনুয়া। খুনের দিনও অজিতের সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল তার। অনুপম শেষ,  জানার পরেই স্বস্তিতে মদে গলা ভিজিয়েছিল মনুয়া।

জেরায়  মনুয়া স্বীকার করেছে, ভালমানুষ টাইপের অনুপমের সঙ্গে তার ম্যাচ করেনি।অনুপমের ছিল নিয়মে বাঁধা জীবন। মদ্যপান পছন্দ করত না অনুপম।বন্ধুদের কাছেও অনুপম ছিল একেবারেই গুড বয়।

বারাসত পুরসভায় শিক্ষা দফতরে চাকরি করত মনুয়া। সেখানেও নাকি ছিল স্থানীয় কাউন্সিলর অরুণ ভৌমিকের সাহায্য। যদিও অভিযোগ উড়িয়েছেন কাউন্সিলর। পুরসভার চেয়ারম্যান আঙুল তুলেছেন কাউন্সিলরের দিকেই।

পুলিসের অনুমান, অনুপমকে খুনের পর তার টাকা পয়সাও সমস্ত হাতিয়ে নেওয়ার ইচ্ছে ছিল মনুয়ার। বিয়ের পর অনুপমের বিভিন্ন অ্যাকাউন্ট থেকে শুরু করে বিভিন্ন জায়গায় নমিনি হিসাবেও ছিল মনুয়ার নাম। বিত্তবান স্বামী অনুপমের স্থাবর অস্থাবর সম্পত্তির হাতানোর টোপ প্রেমিক অজিতকে দিয়েছিল মনুয়া। অভিযুক্ত দুজনকেই জেরা করে একথা জানতে পেরেছে পুলিস।

কবে মুক্তি পাবে সলমন খানের ‘টিউবলাইট’ ছবির ট্রেলার? জানালেন পরিচালক