বাড়িতেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, দেখে ফেলায় খুন স্বামী

বাড়িতেই স্ত্রীকে প্রেমিক রবিউলর সেখের সঙ্গে অশালীন অবস্থায় ধরে ফেলেন ইয়াসিন।

Updated By: Dec 20, 2018, 05:45 PM IST
বাড়িতেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, দেখে ফেলায় খুন স্বামী

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর সঙ্গে প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন স্বামী। বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করেছিলেন স্বামী। আর তারই জেরে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদার পুকুরিয়ার চাঁদপুর গ্রামে। 

মৃতের নাম ইয়াসিন সেখ, বয়স ৩৭। বৃহস্পতিবার সকালে চাঁদপুর স্ট্যান্ডের কাছে নির্মীয়মাণ একটি বাড়ির ভিতর থেকে স্বামী ইয়াসিন সেখের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় মৃতের পরিবার স্ত্রী ফুলতারা বিবি এবং তার প্রেমিক রবিউল শেখের বিরুদ্ধে পুকুরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন । ঘটনার তদন্তে নেমে  ফুলতারা বিবিকে গ্রেপ্তার করেছে পুকুরিয়া থানার পুলিশ।

আরও পড়ুন, পরকীয়ায় জড়িয়ে স্ত্রী? সন্দেহে গোপনাঙ্গে ছুরি ঢুকিয়ে খুনের চেষ্টা স্বামীর

জানা গিয়েছে, ইয়াসিন সেখ পেশায় ট্রাক্টরচালক। নিজস্ব একটি ট্রাক্টর রয়েছে । সেটি ভাড়া খাটিয়ে সংসার চালাতেন ইয়াসিন। ১০ বছর আগে ইয়াসিনের সঙ্গে বিয়ে হয় ফুলতারার। বিয়ের কয়েক বছর পর থেকেই বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে অশান্তি শুরু হয় ওই দম্পতির মধ্যে। পেশায় নির্মাণ শ্রমিক প্রতিবেশী রবিউল শেখের সঙ্গে ফুলতারা বিবির বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বলে অভিযোগ। 

মৃতের পরিবার জানিয়েছে, সোমবার ইয়াসিন সেখ তাঁদের বাড়িতেই স্ত্রীকে প্রেমিক রবিউলর সেখের সঙ্গে অশালীন অবস্থায় ধরে ফেলেন। তা নিয়ে বিবাদ চরমে ওঠে। এর তিন দিন পরই এদিন সকালে ইয়াসিনের মৃতদেহ উদ্ধার হয়। পুকুরিয়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। 

আরও পড়ুন, বাড়িভাড়া আসার ৪ দিনের মাথায় 'রহস্যজনকভাবে' খুন, খালপাড়ে মিলল দেহ

পুলিস জানিয়েছে, মৃতদেহের চোখ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। সম্ভবত কোনও ভারী বস্তু দিয়ে ইয়াসিন সেখের মাথায় আঘাত করা হয়। মৃতের গলায় মাফলার জড়ানো ছিল। আঘাতের পাশাপাশি শ্বাসরোধ করে খুন করা হয় ওই ব্যক্তিকে।

.