Elephant Attack: কীর্তন শুনতে বেরিয়ে হাতির হামলার মুখে, মর্মান্তিক মৃত্যু ২ মহিলার

শনিবার রাত নটা নাগাদ মাদারিহাটের প্রধানপাড়ার কয়েকজন মহিলা ও শিশু বেরিয়েছিলেন কীর্তন শুনতে

Updated By: Apr 3, 2022, 05:36 PM IST
Elephant Attack: কীর্তন শুনতে বেরিয়ে হাতির হামলার মুখে, মর্মান্তিক মৃত্যু ২ মহিলার

নিজস্ব প্রতিবেদন: কীর্তন শুনতে বেরিয়ে হাতির দলের সামনে পড়ে গেলেন গ্রামের একদল মহিলা ও শিশু। পালানোর আগেই হাতির দল চড়াও হয় তাদের উপরে। ওই ঘটনায় মৃত্যু হল ২ মহিলার। আশঙ্কাজনক ১ শিশু ও মহিলা। শনিবার রাতে ওই ঘটনা ঘটেছে আলিপুরদুয়ারের মাদারিহাটের প্রধানপাড়ায়।

শনিবার রাত নটা নাগাদ মাদারিহাটের প্রধানপাড়ার কয়েকজন মহিলা ও শিশু বেরিয়েছিলেন কীর্তন শুনতে। বাড়ি থেকে বেরিয়ে কিছুদূর যেতেই তারা পড়ে যান হাতির পালের সামনে। পালানোর আগেই হাতির হামলায় মারাত্মক আহত হন প্রমীলা শর্মা, রেনুকা ছেত্রী, ভগবতী ছেত্রী ও এক শিশু। 

হামলার খবর খবর পেয়েই ঘটনাস্থলে আহতদের উদ্ধার করে গ্রামের লোকজন। সঙ্গেসঙ্গেই তাদের নিয়ে যাওয়া হয় মাদারিহাট হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাদের তাদের আলিপুর জেলা হাসপাতালে পাঠানো হয়। আজ তাদের সেখান থেকে শিলিগুড়ির উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় রেনুকা ছেত্রী ও ভগবতী ছেত্রীর। আশঙ্কাজনক রেনুকা শর্মা ও শিশুটি। তাদের চিকিত্সা চলছে মেডিক্যাল কলেজে। ওই ঘটনায় ক্ষুব্ধ গ্রামবাসীরা। তাদের দাবি, গ্রামের রাস্তায় আলো দিতে হবে।

আরও পড়ুন-Md Selim: গিয়াসউদ্দিন দলের সম্পদ; দায় এড়াতে পারে না তৃণমূল, আলিয়াকাণ্ডে তোপ সেলিমের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.