বসিরহাটে প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন মহিলার, উঠে এলে চাঞ্চল্যকর তথ্য

মেটিয়ারর ঝুরুলিতে মারুফা বিবির বাড়ি। এক সন্তান। স্বামী আজিজুল দফাদার কলকাতার একটি হোটেলে কাজ করেন। ঘরের কাজ, সন্তান নিয়ে ব্যস্ত জীবন। সেই মারুফার অন্য চেহারা  দেখল খোলাপোতা। 

Updated By: Jun 25, 2019, 03:49 PM IST
বসিরহাটে  প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন মহিলার, উঠে এলে চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন: চৌরাস্তা মোড়ে প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন করল এক মহিলা।  বসিরহাটের খোলাপোতায় মোটরবাইকে চড়ে এসে হামলা চালায় ওই মহিলা। রনংদেহি ওই মহিলাকে খুন করতে দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা।  উত্তেজিত জনতা মহিলা ও তার ২ সঙ্গীকে গণ পিটুনি দিয়ে পুলিসের হাতে তুলে দেয়।

 

বাইকে চেপে রণংদেহী তীব্র আক্রোশে, শাড়ির মধ্যে লুকানো ছুরি  বার করে যুবকের গলায় কোপ। রাস্তায় সটান পড়ে গিয়ে মৃত্যু যুবকের। সকাল দশটার ব্যস্ত মেটিয়ার খোলাপোতা চৌরাস্তার মোড় এমন ভয়াবহ দৃশ্যের সাক্ষী হলেন পথ চলতি  মানুষ।

মেটিয়ারর ঝুরুলিতে মারুফা বিবির বাড়ি। এক সন্তান। স্বামী আজিজুল দফাদার কলকাতার একটি হোটেলে কাজ করেন। ঘরের কাজ, সন্তান নিয়ে ব্যস্ত জীবন। সেই মারুফার অন্য চেহারা  দেখল খোলাপোতা। 

মঙ্গলবার সকালে মাটিয়ার খোলাপোতায় চৌরাস্তা মোড়ে একটি চায়ের দোকানের সামনে মোটরবাইক থামিয়ে দাড়িয়েছিল আশিফ।  কিছুক্ষণ পর অন্য একটি বাইকে চড়ে আসেন মারুফা। বাইকে মরুফার স্বামী ও অন্য এক  যুবক ছিলেন। আশিফের সঙ্গে কথা বলতে যায় মরুফা। কিছুক্ষণের মধ্যেই মারুফা ছুরি দিয়ে আঘাত করে অশিফকে। লুটিয়ে পড়ে আশিফ।

সিঙুরে আমরাও শিল্প চাই, বললেন তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ভট্টাচার্য

আশিফকে মেরেই বাইকে চাড়ে পালাতে যায় মারুফা। কিন্তু ধরে ফেলে স্থানীয় জনতা। শুরু হয় বেধড়ক মারধর । পুলিস এসে উদ্ধার করে নিয়ে যায় মরিফাকে।

কিন্তু কেন এমন ঘটনা? প্রত্যক্ষদর্শীরা বলছেন,  আশিফ আদতে বাংলাদেশের বাসিন্দা। বিগত কয়েক বছর ধরে থাকত  ঝুরুলিতে । স্থানীয় একটি মাছের ভেড়িতে কাজ করত আশিফ। অভিযোগ এই আশিফ,  স্বামীর অনুপস্থিতিতে বারবার বিরক্ত করত মারুফাকে।  মারুফার শ্বাশুড়ির অভিযোগ, স্বামীর অনুপস্থিতিতে মারুফাকে ধর্ষণ করে আশিফ। এমনকি স্বামী সন্তান সহ খুনের ও হুমকি দেয়।  তারই বদলা নিতে এই খুন কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।  

.