Jalpaiguri: ভ্যাকসিনের লাইনে হুড়োহুড়িতে আহত বহু, আশঙ্কাজনক ৪ জনকে পাঠানো হল জলপাইগুড়ির হাসপাতালে

এরকম এক পরিস্থিতি ঘটার পেছনে কী কারণ তা দেখার জন্য একটি মেডিক্যাল টিম পাঠানো হয় জেলা স্বাস্থ্য দফতরের তরফ থেকে

Updated By: Aug 31, 2021, 05:23 PM IST
Jalpaiguri: ভ্যাকসিনের লাইনে হুড়োহুড়িতে আহত বহু, আশঙ্কাজনক ৪ জনকে পাঠানো হল জলপাইগুড়ির হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: করোনা থেকে বাঁচতে ভ্যাকসিনের লাইনে। আর সেই লাইনে দাঁড়িয়েই মারাত্মক আহত হলেন জলপাইগুড়ির বানারহাট ব্লকের বেশ কয়েকজন। লাইনে হুড়োহুড়ির মধ্যে পড়ে আহত হয়েছেন ২০-২৫ জন। এদের মধ্যে ৪ জনকে পাঠানো হয়েছে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে।

আরও পড়ুন-Visva Bharati: নিরাপত্তা দিন, পুলিসকে মেল করে আবেদন উপাচার্যের

মঙ্গলবার ধুপগুড়ির দুরামারির চন্দ্রকান্ত হাইস্কুলে ভ্যাকসিন নেওয়ার জন্য ভোর থেকে বিশাল লাইন পড়ে যায়। সকালে যখন স্কুলের গেট খুলে দেওয়া হয় তখনই লাইনে দাঁড়ানো মানুষজনের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। সেই ধাক্কাধাক্কিতে পড়ে মাটিতে পড়ে যান অনেকে। এদের সকলকে প্রাথমিক চিকিত্সার জন্য পাঠানো হয় দুরামারি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সেখান থেকে অনেককে পাঠানো হয় ধুপগুড়ি স্বাস্থ্যকেন্দ্রে। অনেককে পাঠানো হয় বীরপাড়া হাসপাতালে।

আরও পড়ুন-Post-Poll Violence: ভোট পরবর্তী হিংসার তদন্তে এবার নন্দীগ্রামে CBI

প্রত্যক্ষদর্শীদের দাবি, অনেক মাটিতে পড়ে জোরাল চোট পান। মহিলাদের অনেকের কানের দুল ছিঁড়ে কান থেকে রক্ত পড়তে থাকে। অনেকে পায়ে, পাঁজরে গুরুতর চোট পান। ৪ জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের পাঠানো হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাসলে।

এদিকে, এরকম এক পরিস্থিতি ঘটার পেছনে কী কারণ তা দেখার জন্য একটি মেডিক্যাল টিম পাঠানো হয় জেলা স্বাস্থ্য দফতরের তরফ থেকে। অন্যদিকে, ঘটনাস্থলে পাঠানো হয় জেলা স্বাস্থ্য আধিকারিককে। ছুটে যান জেলা পুলিস সুপারও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.