প্রধানমন্ত্রীর দফতর থেকে ২০ মিনিট অপেক্ষা করতে বলা হয়েছিল, তাই দেরি Mamata-র?

প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে ২০ মিনিট অপেক্ষা করতে বলা হয় মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee), খবর সূত্রের।

Updated By: May 28, 2021, 08:39 PM IST
প্রধানমন্ত্রীর দফতর থেকে ২০ মিনিট অপেক্ষা করতে বলা হয়েছিল, তাই দেরি Mamata-র?

নিজস্ব প্রতিবেদন: কলাইকুণ্ডায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে যাননি মুখ্যমন্ত্রী বা রাজ্যের কোনও প্রতিনিধি। আধ ঘণ্টা অপেক্ষা করিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ইয়াসের পর্যালোচনা বৈঠকে নিয়ে এহেন অভিযোগ করেছে বিজেপি। তবে রাজ্য প্রশাসন সূত্রের খবর, প্রধানমন্ত্রীর চপার অবতরণের আগেই পৌঁছে যেতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তাঁকে সাগরেই ২০ মিনিট অপেক্ষা করতে পরামর্শ দিয়েছিল প্রধানমন্ত্রীর দফতর।              

প্রশাসন সূত্রের খবর, সাগরে ইয়াস পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) আগেই কলাইকুণ্ডায় পৌঁছে যেতে চেয়েছিলেন। কিন্তু প্রধানমন্ত্রীর দফতর থেকে ২০ মিনিট অপেক্ষা করতে বলা হয় তাঁকে। ফলে সাগরে থেকে যেতে বাধ্য হন মমতা।            
     
কলাইকুণ্ডায় পৌঁছনোর পরও মুখ্যমন্ত্রী অপেক্ষা করতে বাধ্য হন বলে খবর। জানা গিয়েছে, তখন অন্য নেতাদের সঙ্গে বৈঠক করছিলেন প্রধানমন্ত্রী। অপমানিত বোধ করেন মমতা বন্দ্য়োপাধ্যায়। নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে তাঁর হাতে নথি তুলে দিয়ে বেরিয়ে যান তিনি।     

এ দিন কলাইকুণ্ডায় নরেন্দ্র মোদীর সঙ্গে পর্যালোচনা বৈঠকে অংশ নেননি মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দিঘায় প্রশাসনিক বৈঠকে তিনি জানান,''সাগর, নামখানা ও পাথরপ্রতিমা থেকে গিয়েছিলাম কলাইকুণ্ডায়। প্রধানমন্ত্রী আসবেন জানতাম না। আমাদের দিঘায় অনুষ্ঠান ছিল। কলাইকুণ্ডায় গিয়ে যা ক্ষয়ক্ষতি হয়েছে, তার একটা রিপোর্ট হাতে তুলে দিয়েছি। বলেছি, এটা আমাদের রিপোর্ট। আপনি যা ভালো বুঝবেন তাই করবেন।'' 

আরও পড়ুন- না চাইতেও ওড়িশাকে ৫০০ কোটি, ক্ষয়ক্ষতি যাচাইয়ের পর ৫০০ কোটি পাবে বাংলা-ঝাড়খণ্ড

 

.