তৃণমূল কংগ্রেসই বাংলার উন্নয়নে সবচেয়ে বড় বাধা, অভিযোগ যোগীর

তাঁর বক্তব্য, গোটা দেশ নরেন্দ্র মোদীকে আবার প্রধানমন্ত্রী হিসেবে চাইছে। মোদী পাঁচ বছরে যা কাজ করেছেন, তার নিরিখেই তাঁকে দেশের মানুষ ক্ষমতায় ফেরাতে চাইছে।

Updated By: Apr 22, 2019, 01:02 PM IST
তৃণমূল কংগ্রেসই বাংলার উন্নয়নে সবচেয়ে বড় বাধা, অভিযোগ যোগীর

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে এসে তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সোমবার রাজ্যে তাঁর চারটি জনসভা করার কথা। তার প্রথমটিতেই তিনি তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করলেন।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর অভিযোগ, বাংলার উন্নয়নে সবচেয়ে বড় বাধা তৃণমূল কংগ্রেস। সেই কারণেই এখানে এত বেকারত্ব বাড়ছে।

আরও পড়ুন: মোদিকে জেতান, ৫ বছরে সোনার বাংলা ফেরত পাবেন: অমিত শাহ

সোমবার বেলায় উত্তর ২৪ পরগনার বনগাঁয় প্রথম নির্বাচনী জনসভা করেন যোগী আদিত্যনাথ। সেখানে বিজেপির প্রার্থী শান্তনু ঠাকুর। তাঁর সমর্থনেই সভা করতে এসেছেন যোগী। ওই সভা থেকেই তিনি আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসকে।

যোগীর দাবি, বাংলায় কেউ বিনিয়োগ করে না। কারণ, কেউ বিনিয়োগ করতে এলে তাঁকে অপমান করে তৃণমূলের গুন্ডারা। সেই কারণেই বাংলায় বেকারত্ব ঘোচাতে বিজেপিকে প্রয়োজন বলে তিনি দাবি করেন।

আরও পড়ুন: হিংসা ও দুর্নীতির রাজনীতি ছুঁড়ে ফেলুন, বাংলার জন্য বার্তা যোগীর

তাঁর বক্তব্য, গোটা দেশ নরেন্দ্র মোদীকে আবার প্রধানমন্ত্রী হিসেবে চাইছে। মোদী পাঁচ বছরে যা কাজ করেছেন, তার নিরিখেই তাঁকে দেশের মানুষ ক্ষমতায় ফেরাতে চাইছে। বাংলাকেও মোদীকে ক্ষমতায় ফেরাতে তত্পর হওয়ার জন্য আবেদন জানান তিনি।

যোগীর কথায়, কেন্দ্রীয় সরকার যে উন্নয়নমূলক প্রকল্পগুলি নিয়েছে, সেই প্রকল্পহগুলির সুবিধা পাচ্ছে না বাংলার মানুষ। অথচ উত্তরপ্রদেশে গত দুবছরে প্রচুর উন্নয়নের কাজ হয়েছে। তাই বাংলার মানুষের ভালোর জন্য বিজেপিকেই প্রয়োজন বলে যোগী আদিত্যনাথ দাবি করেন।

আরও পড়ুন: আগের দুই দফা থেকে শিক্ষা নিয়ে তৃতীয় দফায় মোতায়েন বাহিনী: কমিশনের পর্যবেক্ষক

উত্তর ২৪ পরগনার বনগাঁ থেকে যোগী যাবেন মুর্শিদাবাদের বহরমপুরে। সেখানে তাঁর দ্বিতীয় জনসভা রয়েছে। এর পর দুপুরে তিনি পূর্ব বর্ধমানে জনসভা করবেন। সেখান থেকে তিনি চলে যাবেন হুগলিতে। সেখানেই তিনি এদিনের শেষ নির্বাচনী জনসভাটি করবেন।

বাংলায় পা রাখার আগেই অবশ্য সোমবার সকালে দুটি ট্যুইট করে যোগী আক্রমণ করেছিলেন তৃণমূল কংগ্রসকে। ট্যুইটারে লিখেছিলেন, এবার হিংসা ও দুর্নীতির রাজনীতিকে ছুঁড়ে ফেলুন। আর নরেন্দ্র মোদীকে ভোট দিন।

.