প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত ফাঁস বন্ধুদের! আত্মহত্যার আগে কাঁদতে কাঁদতে ভিডিয়োয় জানাল যুবক

 অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিয়ো বন্ধুদের হাতে পড়ে যায়। অভিযোগ, বন্ধুদের হাতে হাতে ক্রমশ ঘুরতে থাকে ভিডিয়োটি। তারপর সেখান থেকে আরও ছড়িয়ে যায়। 

Updated By: Nov 17, 2022, 06:55 PM IST
প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত ফাঁস বন্ধুদের! আত্মহত্যার আগে কাঁদতে কাঁদতে ভিডিয়োয় জানাল যুবক

প্রদ্যুৎ দাস: প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিয়ো ফাঁস। আর সেই অসম্মান থেকেই আত্মঘাতী প্রেমিক। মৃত্যুর আগে ভিডিয়োও বানায় প্রেমিক। ভিডিয়োয় কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে ওই যুবককে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে। এই ঘটনায় ময়নাগুড়ি থানার দ্বারস্থ হয়েছে পরিবার।

আত্মঘাতী ওই প্রেমিকের বয়স ২০। বুধবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। য়নাগুড়ি ব্লকের চুরা ভান্ডার এলাকার বাসিন্দা ছিলেন ওই যুবক। পরিবার সূত্রে জানা গিয়েছে, আমগুড়ি এলাকার এক মেয়ের সাথে সম্পর্ক ছিল ওই যুবকের। দুজনের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ভিডিয়ো ফাঁস হয়ে যায়। অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিয়ো বন্ধুদের হাতে পড়ে যায়। অভিযোগ, বন্ধুদের হাতে হাতে ক্রমশ ঘুরতে থাকে ভিডিয়োটি। তারপর সেখান থেকে আরও ছড়িয়ে যায়। কালীপুজোর আগেই ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। তারপর থেকেই অসম্মানে মানসিক অবসাদে ভুগছিলেন ওই যুবক। 

আরও পড়ুন, Rampurhat: অমানবিক! স্নান না করায় ছেলের গায়ে ফুটন্ত জল ঢেলে দিল মা

মানসিক চাপে ব্রেন স্ট্রোক! মৃত্যু ২০১৪-র টেট চাকরিপ্রার্থীর

শেষে বুধবার সন্ধ্যায় নিজের ঘরেই আত্মঘাতী হন। মৃত্যুর প্রাক মুহূর্তে নিজের মোবাইল ফোনে একটি ভিডিয়ো রেকর্ড করেন ওই যুবক। যেখানে সেই সমস্ত বন্ধুদের নাম উল্লেখ করে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। এমনকি ভিডিয়োয় তাঁর বাবার কাছে ওই বন্ধুদের কঠোর শাস্তির দাবিও জানান ওই যুবক। যার ভিত্তিতে বৃহস্পতিবার ময়নাগুড়ি থানায় এলাকারই ৪ যুবকের নামে অভিযোগ জমা করেন আত্মঘাতী প্রেমিকের বাবা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)