বোমা বাঁধতে গিয়ে মৃত্যু যুবকের, আহত বেশ কয়েকজন

যদিও ঘটনার পর গ্রামবাসীরা যখন সোনারুলকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন, তখন নিজেদের আড়াল করে নেয় বাকিরা। তা থেকেই বোমা বাঁধতে গিয়ে মৃত্যুর তত্ত্ব আরও জোরাল হচ্ছে।

Updated By: Aug 22, 2019, 10:49 AM IST
বোমা বাঁধতে গিয়ে মৃত্যু যুবকের, আহত বেশ কয়েকজন

নিজস্ব প্রতিবেদন: বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল এক যুবকের। গুরুতর জখম হয়েছেন আরও এক। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের খড়গ্রামের পারুলিয়া গ্রামে। মৃতের নাম সোনারুল শেখ (২৬)।

 

জানা গিয়েছে, সোনারুল ভততা গ্রামের বাসিন্দা। বুধবার গভীর রাতে তার বাড়ির পাশেই বিকট শব্দ শুনতে পান প্রতিবেশীরা। তড়িঘড়ি বেরিয়ে দেখেন ঘরে অদূরেই রক্তাক্ত অবস্থায় পড়ে কাতরাচ্ছে সোনারুল। তার সারা শরীরে ক্ষত তৈরি হয়েছিল। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় সোনারুলের।

জাগুয়ারকাণ্ডে তদন্তে অসহযোগিতা, আরসেলান পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করতে চলেছে পুলিস

 

মনে করা হচ্ছে, বোমা বাঁধতে গিয়েই মৃত্যু হয়েছে সোনারুলের। যদিও পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, তাকে খুন করা হয়েছে। কিন্তু এক্ষেত্রে বেশ কয়েকটি প্রশ্ন উঠে আসছে। সোনারুল গভীর রাতে বাড়ির বাইরে কী করছিল, তার সঙ্গে কি আদৌ কারোর পুরনো শত্রুতা ছিল, এসব কোনও প্রশ্নেরই সঠিক উত্তর দিতে পারছেন না পরিবারের সদস্যরা।

ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। যদিও ঘটনার পর গ্রামবাসীরা যখন সোনারুলকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন, তখন নিজেদের আড়াল করে নেয় বাকিরা। তা থেকেই বোমা বাঁধতে গিয়ে মৃত্যুর তত্ত্ব আরও জোরাল হচ্ছে।

Tags:
.