বন্ধুদের বচসায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে বুকে গুলি করে খুন যুবককে

ঘটনার পিছনে পুরানো বিবাদ ও সিন্ডিকেট ব্যবসা থাকতে পারে বলে অনুমান পুলিসের।

Updated By: Jun 23, 2019, 11:14 AM IST
বন্ধুদের বচসায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে বুকে গুলি করে খুন যুবককে

নিজস্ব প্রতিবেদন : এক যুবককে গুলি করে খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল মল্লিকপুর এলাকায়। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানার অন্তর্গত মল্লিকপুর রেলগেট কাছে। নিহতের নাম নিজাম আলি মণ্ডল (২৮)। এই ঘটনায় আলতাফ বৈদ্য নামে এক যুবকদের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

অভিযোগ, নিজামকে প্রথমে বন্দুকের বাঁট দিয়ে মাথায় মারা হয়। তারপর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে বুকে গুলি করা হয়। নিজামের অন্য দুই বন্ধু তাঁকে উদ্ধার করে রাতেই বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মতো কালও মল্লিকপুর স্টেশন এলাকায় কয়েকজন বন্ধুবান্ধব মিলে আড্ডা মারছিলেন। সেখানে সাব্বির ও আলতাফের মধ্যে বচসা বাঁধে। বচসা গড়ায় হাতাহাতিতে।

দুই বন্ধুর মধ্যে গণ্ডগোল দেখে নিজাম আলি মণ্ডল তা মেটাতে উদ্যোগী হয়। অভিযোগ, তখনই আলতাফ বৈদ্য বন্দুক বের করে প্রথমে নিজামের মাথায় আঘাত করে ও পরে তাঁর বুকে গুলি করে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়ে নিজাম। পালিয়ে যায় আলতাফ। সঙ্গে সঙ্গেই নিজামের অন্য দুই বন্ধু তাঁকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, রাতের চুঁচুড়ায় গ্যাং ওয়ার, গুলিতে খুন কুখ্যাত দুষ্কৃতী হাতকাটা মুন্না

ঠিক কী কারণে এই খুন, তা এখনও পরিষ্কার নয়। তবে ঘটনার পিছনে পুরানো বিবাদ ও সিন্ডিকেট ব্যবসা থাকতে পারে বলে অনুমান পুলিসের। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে বারুইপুর থানার পুলিস। এদিকে অবিলম্বে মূল অভিযুক্ত আলতাফ বৈদ্যকে গ্রেফতারের দাবিতে রবিবার সকালে বারুইপুর থানায় বিক্ষোভ দেখান নিহতের আত্মীয় পরিজনরা।

.