Siliguri: একই মেয়ের সঙ্গে ঘনিষ্ঠতা দুজনেরই! ত্রিকোণ প্রেমের পরিণতি হল মর্মান্তিক...

 দুজনেই ওই এলাকার একই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। যা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এরপর সোমবার গভীর রাতে...

Updated By: Jun 6, 2023, 05:35 PM IST
Siliguri: একই মেয়ের সঙ্গে ঘনিষ্ঠতা দুজনেরই! ত্রিকোণ প্রেমের পরিণতি হল মর্মান্তিক...

নারায়ণ সিংহ রায়: ত্রিকোণ প্রেমের সম্পর্কের জেরে চলল গুলি। গুলিতে মৃত্যু এক যুবকের। নিহত যুবকের নাম অমৃত গোস্বামী। বয়স ২৪ বছর। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম অরুণ মাহালি। বয়স ১৯ বছর। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির প্রধান নগরের ঘটনা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে দেবীডাঙার পুরো কোয়ার্টার লাইনে।

জানা গেছে,অমৃত ও অরুণ দুজনেই দেবীডাঙার কোয়ার্টার লাইনের বাসিন্দা। দুজনেই ওই এলাকার একই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। যা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এরপর সোমবার গভীর রাতে অরুণ মাহালি বাড়ি থেকে ডেকে আনে অমৃত গোস্বামীকে। বিবাদ দূর করতে বাড়ি থেকে অমৃতকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে জানা যাচ্ছে। অভিযোগ, সেই সময়ই অমৃত গোস্বামীকে গুলি করে হত্যা করে অরুণ। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। 

ক্ষুব্ধ অমৃতর পরিবারের সদস্যরা এবং স্থানীয় লোকজন অরুণের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পুলিস ঘটনাস্থলে পৌঁছে ফায়ার ব্রিগেডের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। এই ত্রিকোণ প্রেমের জেরে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দেবীডাঙা এলাকায়। প্রধান নগর থানা থেকে বিপুল সংখ্যক পুলিস ও র‌্যাফ মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে। এই বিষয়ে শিলিগুড়ি পুলিস কমিশনারেটের ডিসিপি শুভেন্দ্র কুমার জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত করছে পুলিস।

আরও পড়ুন, Coromondol Express Accident: বোনের বিয়ের জন্য আসছিলেন বাড়ি, জামা দেখে মুণ্ডুহীন ভাইয়ের দেহ শনাক্ত দাদার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.