close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মাত্র ৭৬ টাকায় আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে এল Airtel!

নতুন গ্রাহক টানতে সস্তা তিনটি ফাস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এল Airtel!

Sudip Dey | Updated: Apr 10, 2019, 11:52 AM IST
মাত্র ৭৬ টাকায় আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে এল Airtel!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: নতুন গ্রাহক টানতে ৩৪৫ টাকা আর ৫৫৯ টাকার ফাস্ট রিচার্জ প্ল্যান বাজার থেকে তুলে নিল Airtel। এর পরিবর্তে ৭৬ টাকা, ১৭৮ টাকা আর ২৪৮ টাকার সস্তা তিনটি ফাস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এল সংস্থা।

এই রিচার্জ প্ল্যানগুলিতে মিলছে ২৮ দিনের বৈধতা (ভ্যালিডিটি)। তাছাড়া নতুন সবকটি ফাস্ট রিচার্জ প্ল্যানেই গ্রাহকরা প্রতিদিন ১০০ SMS ব্যবহারের সুবিধা পাবেন।

২৪৮ টাকার নতুন ফাস্ট রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১.৪ জিবি হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এ ছাড়াও ২৮ দিনের জন্য মিলবে আনলিমিটেড আউটগোয়িং (লোকাল, এসটিডি, রোমিং) কলের সুবিধা।

১৭৮ টাকার নতুন ফাস্ট রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১ জিবি হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এ ছাড়াও ২৮ দিনের জন্য মিলবে আনলিমিটেড আউটগোয়িং (লোকাল, এসটিডি, রোমিং) কলের সুবিধা।

আরও পড়ুন: ৮ জিবি RAM, চারটি রিয়ার ক্যামেরা-সহ ভারতে আসছে Huawei P30 Pro!

৭৬ টাকার ফাস্ট রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১০০ এমবি হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এই প্ল্যানে ভয়েস কল করতে খরচ হবে মিনিটে ৬০ পয়সা।

এই তিনটি ছাড়াও একটি ৪৯৫ টাকার ফাস্ট রিচার্জ প্ল্যান রয়েছে, যে প্ল্যানে মিলবে ৮৪ দিনের লম্বা ভ্যালিডিটি। এই প্ল্যানেও গ্রাহকরা প্রতিদিন ১ জিবি হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এর সঙ্গেই মিলবে আনলিমিটেড আউটগোয়িং (লোকাল, এসটিডি, রোমিং) কলের সুবিধা।