দুরন্ত অফার এয়ারটেলে! ৩ মাসের জন্য মিলছে ফ্রি ইন্টারনেট...

রিলায়েন্স জিও-র ফ্রি অফারকে টেক্কা দিতে একের পর এক অফার নিয়ে বাজারে এসেছিল এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার মতো সেলুলার নেটওয়ার্ক সংস্থাগুলি। পিছিয়ে ছিল না সরকারি সংস্থা বিএসএনএল-ও। কিন্তু, ৩১ মার্চের পর পরিস্থিতি কিছুটা বদলেছে। জিও পরিষেবা এখন নিতে গ্রাহকদের গুনতে হচ্ছে টাকা। তবে, তাতেও রয়েছে নানা আকর্ষণীয় অফার। গ্রাহকদের আরও বেশী করে টানতে রয়েছে সেই অফারগুলি। এই চাপকে টেক্কা দিতে ও নিজেদের গ্রাহকদের ধরে রাখতে এবার তাই ভারতের সবথেকে বড় মোবাইল নেটওয়ার্ক সংস্থা এয়ারটেল নিয়ে এল নতুন একটি অফার।

Updated By: Jun 25, 2017, 11:59 AM IST
দুরন্ত অফার এয়ারটেলে! ৩ মাসের জন্য মিলছে ফ্রি ইন্টারনেট...

ওয়েব ডেস্ক : রিলায়েন্স জিও-র ফ্রি অফারকে টেক্কা দিতে একের পর এক অফার নিয়ে বাজারে এসেছিল এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার মতো সেলুলার নেটওয়ার্ক সংস্থাগুলি। পিছিয়ে ছিল না সরকারি সংস্থা বিএসএনএল-ও। কিন্তু, ৩১ মার্চের পর পরিস্থিতি কিছুটা বদলেছে। জিও পরিষেবা এখন নিতে গ্রাহকদের গুনতে হচ্ছে টাকা। তবে, তাতেও রয়েছে নানা আকর্ষণীয় অফার। গ্রাহকদের আরও বেশী করে টানতে রয়েছে সেই অফারগুলি। এই চাপকে টেক্কা দিতে ও নিজেদের গ্রাহকদের ধরে রাখতে এবার তাই ভারতের সবথেকে বড় মোবাইল নেটওয়ার্ক সংস্থা এয়ারটেল নিয়ে এল নতুন একটি অফার।

কী থাকছে এই অফারে?

'Double Your Holiday Surprises' নামে একটি অফার গত এপ্রিল মাসে চালু করেছিল এয়ারটেল। তিন মাসের জন্য ৩০ জিবি ডেটা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল এয়ারটেল। এই অফারের অধিনে প্রতি মাসে ১০ জিবি করে ফ্রি ডেটা উপভোগ করছেন এয়ারটেলের গ্রাহকরা। এই অফারটি শেষ হওয়ার কথা ৩০ জুন।

আরও পড়ুন- এবার ১১ ভাষায় পরিষেবা দেবে ভারতী এয়ারটেল

এই পরিস্থিতিতে এয়ারটেলের পক্ষ থেকে একটি চিঠি ইস্যু করা হয়েছে। সেখানে ভারতী-এয়ারটেলের পক্ষ থেকে বলা হয়েছে আসন্ন বর্ষার সময় গ্রাহকদের আরও সুবিধা পৌঁছে দিতে আগামী ৩ মাসের জন্য 'Double Your Holiday Surprises' অফারটি বর্ধিত করা হল। 'মাই এয়ারটেল অ্যাপ'-এর মাধ্যমে ১ জুলাই রেজিস্টার করা যাবে বর্ধিত এই অফারটির জন্য। তবে, কতটা ফ্রি ডেটা এই বর্ধিত অফারে পাওয়া যাবে তা বলা হয়নি সংস্থার তরফে।

মনে করা হচ্ছে রিলায়েন্স জিও-র 'ধন ধনা ধন' অফারটিকে টেক্কা দিতেই এই নতুন অফার আনল এয়ারটেল।

.