বাড়তে পারে এয়ারটেল রিচার্জ প্ল্যানের দাম? কী বললেন CEO

এদিনে তার বক্তব্যে স্পষ্ট ছিল, 'ফোনের খরচ বাড়তে পারে, তৈরি থাকুন'।

Updated By: Nov 23, 2020, 03:07 PM IST
বাড়তে পারে এয়ারটেল রিচার্জ প্ল্যানের দাম? কী বললেন CEO

নিজস্ব প্রতিবেদন:  ফোনের খরচ বাড়ার প্রসঙ্গ টানলেন ভারতী এয়ারটেলের চেয়ারম্যান সুনীল মিত্তল। মাসুল বাড়ানোর ইঙ্গিতও দিলেন তিনি। কিন্তু কবে থেকে বাড়তে পারে খরচ, সে বিষয়ে কিছু বলেননি তিনি। 

গোটা টেলিকম ইন্ডাস্ট্রি  ও নিয়ন্ত্রক মাসুল বাড়ানোর সিদ্ধান্ত না নিলে, একার পক্ষে এয়ারটেলের এই সিদ্ধান্ত নেওয়া সঠিক হবে না। এতে তাঁরা বাজার হারাতে পারে। কিন্তু গোটা বক্তব্যে সুনীল মিত্তল স্পষ্ট করেছেন, মাসুল বৃদ্ধির সিদ্ধান্ত নিয়ে ফেলেছে এয়ারটেল। 

আরও পড়ুন:ভারতে চালু নতুন ফিচার, ৭ দিনের মধ্যে মুছে যাবে Whatsapp মেসেজ

তবে মার্কেটে হাওয়া বুঝেই এই সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন সুনীল। এর আগেও মাসুল বাড়ানোর কথা তুলেছিলেন ভারতী এয়ারটেলের চেয়ারম্যান। কারণ, বর্তমান যা বাজার পরিস্থিতি তাতে লাভের মুখে দেখছে না সংস্থা। টেলিকম শিল্পে একের পর এক লগ্নি করতে হয়। প্রতি বছরই মোটা অঙ্কের পুঁজি ঢালতে হয়। কারণ, যত দিন যাচ্ছে প্রযুক্তি আরও উন্নত হচ্ছে। যে কারণে, ব্যবসা আপডেট করতেই হয়। নয়ত পিছিয়ে পরতে হবে। এই ব্যবসা অন্যান্য ব্যবসার মতো নয়।  

আরও পড়ুন:অনলাইনে চলচ্চিত্র উৎসব, ফ্রিতে দেখুন Netflix-র সমস্ত সিনেমা
টেলিকম সংস্থার দাবি প্রতি মুহূর্তে ব্যবসা চালিয়ে যেতেই বিপুল টাকা লাগে। এদিনে তার বক্তব্যে স্পষ্ট ছিল, 'ফোনের খরচ বাড়তে পারে, তৈরি থাকুন'।

Tags: