পুরো পরিবারের এন্টারটেনমেন্ট একটি মাত্র ডিভাইস Airtel Xstream Box-ই সম্ভব

মুশকিল আসান হিসেবে একটা নতুন উপায় আপনাকে বলে দিই। নিয়ে আসুন 'এয়ারটেল এক্সস্ট্রিম বক্স' (Airtel Xstream Box)।

Updated By: Nov 18, 2020, 11:56 AM IST
পুরো পরিবারের এন্টারটেনমেন্ট একটি মাত্র ডিভাইস Airtel Xstream Box-ই সম্ভব

নিজস্ব প্রতিবেদন: কোভিড-১৯ আমাদের জীবন একঘেয়ে করে তুলছিল। ঘরবন্দি জীবনে প্রতিদিন নতুন কিছু করারও থাকত না। বিনোদন বলতে শুধু ইন্টারনেট ঘাঁটা, মিউজিক শোনা, নয়তো টিভির সামনে বসে পড়া।

আর এখানেই যত গোলমাল। কেননা একটি পরিবারের সকলে একই সময়ে একই অনুষ্ঠান উপভোগ করেন না। আপনি হয়তো 'দ্য  বয়েজ' বা 'দ্য মান্ডালোরিয়ান' দেখতে আগ্রহী অথচ আপনার বাবা-মা জি টিভির কোনও অনুষ্ঠান দেখতে আগ্রহী। আবার আপনার দাদুদিদা হয়তো স্রেফ পুরনো বলিউড মুভিজ দেখতেই পছন্দ করেন। হ্যাঁ, সবই আপনি বাড়িতে বসে দেখার আলাদা ব্যবস্থা করে ফেলতেই পারেন। কিন্তু তার জন্য পকেটে বেশ চাপ পড়ে যাবে।

তাই আসুন, মুশকিল আসান হিসেবে একটা নতুন উপায় আপনাকে বলে দিই। নিয়ে আসুন 'এয়ারটেল এক্সস্ট্রিম বক্স' (Airtel Xstream Box)।

কী এই 'এয়ারটেল এক্সস্ট্রিম বক্স'?

প্রথমেই বলে রাখি, এই AXB স্মার্ট সেট-টপ বক্স গোছের জিনিস। যা ডিটিএইচ বা স্ট্রিমিং ডিভাইসের মতো কাজ করে। এর মানে হল, একটি ডিভাইসের মাধ্যমেই আপনি নিয়মিত চ্যানেল এবং ওয়েব সিরিজও দেখতে পারবেন আপনার টিভিতে। এই ডিভাইসে অ্যামাজন প্রাইম ভিডিয়ো, ডিজনি-হটস্টার, ভুট, জি৫ আগে থেকেই ইনস্টলড থাকবে, আপনার শুধু একটা ইন্টারনেট সংযোগ লাগবে। AXB অ্যানড্রয়েড-বেসড ফলে আপনার সাধারণ টিভিসেটকেই এটি স্মার্ট টিভিতে পরিণত করবে। আর তখন আপনি সরাসরি গুগল প্লে স্টোর থেকে অ্যাপস এবং গেমস নামিয়ে ফেলতে পারবেন। শুধু তাই নয়, এই সিস্টেমে 'ক্রোমকাস্ট' বিল্ট-ইন থাকছে, যাতে চাইলে আপনি আপনার ফোনকেই টিভিতে প্রোজেক্ট করতে পারেন, কোনও তার ছাড়াই।

এবং এখানে 'ফ্রি' পরিষেবা পাওয়ার সুযোগও থাকছে। AXB আর ওয়েব সার্ভিসের জন্য আলাদা করে খরচ না করে আপনি দুটোই ফ্রি-তে পেতে পারেন যদি 'এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার' (AXF) সংযোগ নেন। আপনার পছন্দের প্রোগ্রামগুলি দেখতে গেলে আপনাকে তো সেই ওয়াই-ফাই নিতেই হচ্ছে, তা হলে সেই খরচের মধ্যেই কেন আরও বেশি পরিষেবা পেতে চাইবেন না? এমনকি এই সিস্টেমে আপনি 'এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ' (AXA)ও ফ্রি-তে পাবেন যার মাধ্যমে আপনি যে শুধু দশহাজারের বেশি ছবি এবং শো'র এক লাইব্রেরি পাবেন তা নয়, আপনি ফোনে লাইভ টিভি-ও দেখতে পারবেন! তার মানে, আপনি যখন কোথাও যাবেন তখনও এই সমস্ত পরিষেবা উপভোগ করার সুযোগ পাবেন।

Airtel Broadband

এটা আসলে শো-মুভি-মিউজিক-সোপস দেখার একটি 'ওয়ান-স্টপ সলিউশন'।