আকর্ষণীয় দামে লঞ্চ হল Oppo A5 2020-এর নতুন স্টোরেজ ভেরিয়েন্ট

এ বার এক নজরে দেখে নেওয়া যাক Oppo A5 2020-এর স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Dec 31, 2019, 11:51 AM IST
আকর্ষণীয় দামে লঞ্চ হল Oppo A5 2020-এর নতুন স্টোরেজ ভেরিয়েন্ট

নিজস্ব প্রতিবেদন: সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A5 2020 স্মার্টফোনের ৪ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট। সোমবার লঞ্চ হল Oppo-র A5 2020-এর নতুন স্টোরেজ ভেরিয়েন্ট। সংস্থার দাবি, পকেট-সই দামে ফোনটির দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ আর আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স যুক্ত স্মার্ট ক্যামেরা হাজার হাজার স্মার্টফোন ব্যবহারকারীদের মন জয় করে নেবে। এ বার এক নজরে দেখে নেওয়া যাক Oppo A5 2020-এর স্পেসিফিকেশন আর দাম...

Oppo A5 2020-এর স্পেসিফিকেশন আর দাম:

১) এই ফোনে থাকছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশের বেশি।

২) জানা গিয়েছে, এই ফোনে থাকছে ৪/৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

৩) দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম। এর উপরেই চলবে ColorOS 6.0.1 স্কিন। এর সঙ্গে থাকছে Octa-core প্রসেসার আর Snapdragon 665 চিপসেট।

৪) ছবি তোলার জন্য রয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স যুক্ত ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলের (ওয়াইড অ্যাঙ্গল ক্যামেরা) + ২ মেগাপিক্সেলের (মোনোক্রম সেন্সার) + ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: আরও ১,০০০ টাকা সস্তা হল Samsung Galaxy A30s!

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Oppo A5 2020-এর দাম শুরু হচ্ছে ১১,৯৯০ টাকা থেকে (৪ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট)। ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯০ টাকা।

.