১ টাকায় কম্পিউটার! তবে রয়েছে কিছু শর্ত

মাত্র ১ টাকায় কম্পিউটার নিয়ে এল জনপ্রিয় কম্পিউটার কোম্পালি ডেল। এবার আর কম্পিউটার কেনার জন্য টাকা জমানোর চিন্তা করতে হবে না। আপনাদের সাহায্যের জন্য এরকম একটা চমকদার সুবিধা নিয়ে এল ডেল।

Updated By: Mar 22, 2016, 06:46 PM IST
১ টাকায় কম্পিউটার! তবে রয়েছে কিছু শর্ত

ওয়েব ডেস্ক: মাত্র ১ টাকায় কম্পিউটার নিয়ে এল জনপ্রিয় কম্পিউটার কোম্পালি ডেল। এবার আর কম্পিউটার কেনার জন্য টাকা জমানোর চিন্তা করতে হবে না। আপনাদের সাহায্যের জন্য এরকম একটা চমকদার সুবিধা নিয়ে এল ডেল।

'ব্যাক ইন স্কুল' ক্যাম্পেনের মাধ্যমে বেশি সংখ্যক মানুষের ঘরে ঘরে প্রযুক্তিকে পৌঁছে দেওয়ার অভিনব প্রয়াস ডেলের। আর তাই মাত্র ১ টাকায় মানুষের ঘরে ঘরে কম্পিউটার পৌঁছে দিতে চায় ডেল। আসলে প্রথমে ১ টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিনে নেওয়া যাবে কম্পিউটারটি। আর বাকি টাকা পরবর্তীকালে কোনও ইন্টারেস্ট ছাড়াই EMI-তে দেওয়া যাবে।

অভিনব এই ক্যাম্পেনের প্রসঙ্গে ডেল কোম্পানির মার্কেটিং ডিরেক্টর রিতু গুপ্তা বললেন, 'সব মানুষের কম্পিউটার কেনার সামর্থ থাকে না। অথচ আজকের দিনে প্রত্যেক ঘরে ঘরে কম্পিউটার থাকাটা খুবই প্রয়োজনীয়। তাই আমরা একটা ক্যাম্পেনের মাধ্যমে এই কাজটা করতে চাই। এর মাধ্যমে গ্রাহকেরা প্রথমে ১ টাকা দিয়ে কম্পিউটারটি কিনতে পারবেন। আর বাকি টাকাও কোনওরকম ইন্টারেস্ট ছাড়াই EMI-তে দিতে পারবেন। এই ক্যাম্পেন ২২ মার্চ থেকে ৩১ মে পর্যন্ত চলবে।'

তিনি আরও বলেন, 'কম্পিউটার ব্যবহারকারীদের আমরা উত্‌সাহিত করতে চাই, যাতে তাঁরা যে কোনও অর্থনৈতিক অবস্থার মধ্যেও পার্সোনাল কম্পিউটারের গুরুত্বটা বুঝতে পারেন। এটা ছাত্রছাত্রীদের পড়াশোনার কাজেও খুবই সাহায্য করবে। প্রধাণত তাদের কেরিয়ার এবং ভবিষ্যতের কথা চিন্তা করেই আমরা এই ক্যাম্পেন করার সিদ্ধান্ত নিয়েছি।' তবে শুধু ছাত্রছাত্রীরাই নন, সমস্ত মানুষই এত কম টাকায় কম্পিউটার এবং ইন্টারেস্ট ছাড়া EMI-তে বাকি টাকা দেওয়ার সুবিধা পেলে খুবই উপকৃত হবেন।

.