যাঃ, ফেসবুকে আর এটা পাবেন না!

এখন আমাদের ধ্যান জ্ঞান সবেতেই ফেসবুক। ফেসবুকে নিজের সম্পর্কে, অন্যের সম্পর্কে রোজ যেমন সব খবর জানা যায়, তেমনই বিশ্বের সব খবরও জানা যায়। iOS ব্যবহারকারীদের জন্য ফেসবুক একটি নিউজরিডিং অ্যাপ চালু করেছিল। যার মাধ্যমে iOS ব্যবহারকারীরা প্রযুক্তি, বিজ্ঞান, খাবার, রাজনীতি প্রভৃতি সমস্ত বিষয়ের খবর জানা যেত। সেই অ্যাপটি বন্ধ করে দিতে চলেছে ফেসবুক।

Updated By: Jul 1, 2016, 12:53 PM IST
যাঃ, ফেসবুকে আর এটা পাবেন না!

ওয়েব ডেস্ক: এখন আমাদের ধ্যান জ্ঞান সবেতেই ফেসবুক। ফেসবুকে নিজের সম্পর্কে, অন্যের সম্পর্কে রোজ যেমন সব খবর জানা যায়, তেমনই বিশ্বের সব খবরও জানা যায়। iOS ব্যবহারকারীদের জন্য ফেসবুক একটি নিউজরিডিং অ্যাপ চালু করেছিল। যার মাধ্যমে iOS ব্যবহারকারীরা প্রযুক্তি, বিজ্ঞান, খাবার, রাজনীতি প্রভৃতি সমস্ত বিষয়ের খবর জানা যেত। সেই অ্যাপটি বন্ধ করে দিতে চলেছে ফেসবুক।

এই প্রসঙ্গে ফেসবুক একটি নোটিসে জানিয়েছে যে, ২০১৪ সালের জানুয়ারী মাসে iOS ব্যবহারকারীদের জন্য এই অ্যাপ চালু করে ফেসবুক। এই অ্যাপের মাধ্যমে ফেসবুকের লক্ষ্য ছিল যে, ফেসবুক ব্যবহারকারীরা যাতে বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখার পাশাপাশি সামাজিক বা বিশ্বের সমস্ত খবর তাঁদের হাতের মুঠোয় থাকে।

২৯ জুন তারিখ থেকে iOS ব্যবহারকারীরা যখনই এই অ্যাপটি খুলতে চাইছেন, তখনই তাঁদের দেখানো হচ্ছে যে, এই অ্যাপের আর কোনও অস্তিত্ব নেই। তাই সেই সমস্ত ব্যবহারকারীদের উদ্দেশ্যে ফেসবুক জানাচ্ছে যে, এই অ্যাপটি বন্ধ করে দেওয়া হয়েছে।

.