স্যামসাং গ্যালাক্সি S7-এর বাজারে মূল্য ৪৯ হাজার, অথচ আসল দাম অনেক কম!

সম্প্রতিই বাজারে স্যামসাং গ্যালাক্সি S7 এবং গ্যালাক্সি S7 edge লঞ্চ করেছে। গ্যালাক্সি S7-এর 32GB-র দাম করেছে ৪৮ হাজার ৯০০ টাকা। আবার ওই একই 32GB-র গ্যালাক্সি S7 edge-এর দাম করেছে, ৫৬ হাজার ৯০০ টাকা। তবে রিপোর্ট পাওয়া গিয়েছে, এই দুটি ফোনেরই আসল দাম নাকি মাত্র ১৫ হাজার ৭৫০ টাকা।

Updated By: Mar 16, 2016, 12:46 PM IST
স্যামসাং গ্যালাক্সি S7-এর বাজারে মূল্য ৪৯ হাজার, অথচ আসল দাম অনেক কম!

ওয়েব ডেস্ক: সম্প্রতিই বাজারে স্যামসাং গ্যালাক্সি S7 এবং গ্যালাক্সি S7 edge লঞ্চ করেছে। গ্যালাক্সি S7-এর 32GB-র দাম করেছে ৪৮ হাজার ৯০০ টাকা। আবার ওই একই 32GB-র গ্যালাক্সি S7 edge-এর দাম করেছে, ৫৬ হাজার ৯০০ টাকা। তবে রিপোর্ট পাওয়া গিয়েছে, এই দুটি ফোনেরই আসল দাম নাকি মাত্র ১৫ হাজার ৭৫০ টাকা।

স্যামসাঙের সম্প্রতি বাজারে আসা এই স্মার্টফোনদুটির আসল দামের সঙ্গে বাজারের দামের আকাশ পাতাল ফারাক রয়েছে। এর কারণ হিসেবে জানা গিয়েছে, ওই ১৫ হাজার ৭৫০টাকাটি ফোনটির শুধুমাত্র তৈরির খরচের মূল্য। কিন্তু ফোনগুলির সফটওয়্যার, মার্কেটিং, ডিস্ট্রিবিউশন, ট্যাক্স এবং আরও অন্যান্য খরচ ধরে দাম হয় ৪৮ হাজার ৯০০ টাকা এবং ৫৬ হাজার ৯০০ টাকা।

স্যামসাং গ্যালাক্সি S7-এ অক্টা কোর প্রসেসর রয়েছে। 4GB RAM রয়েছে। ৫.১ ইঞ্চি ডিসপ্লে, থ্রি-ডি গ্লাস রয়েছের এমনকি ফোনটিকে জল এবং ধুলোবালির হাত থেকে সুরক্ষিত রাখারও আধুনিক প্রযুক্তি রয়েছে।

.