খরচ বাড়ছে Airtel-এও! দেখে নিন এর নতুন প্রিপেড প্ল্যানগুলি!

Airtel নতুন যে প্রিপেড প্ল্যানগুলি নিয়ে এসেছে, এ বার সেগুলি এক নজরে দেখে নেওয়া যাক...

Updated By: Dec 1, 2019, 08:29 PM IST
খরচ বাড়ছে Airtel-এও! দেখে নিন এর নতুন প্রিপেড প্ল্যানগুলি!

নিজস্ব প্রতিবেদন: পরিষেবার মাসুল বাড়ানোর ঘোষণা আগেই করা হয়েছিল। এ বার সামনে এল বর্ধিত মাসুল-সহ Airtel-র বেশ কয়েকটি নতুন প্রিপেড প্ল্যান। এই প্ল্যানগুলি কার্যকর হচ্ছে আগামী ৩ ডিসেম্বর থেকে। Airtel নতুন যে প্রিপেড প্ল্যানগুলি নিয়ে এসেছে, এ বার সেগুলি এক নজরে দেখে নেওয়া যাক...

Airtel-এর নতুন প্রিপেড প্ল্যান:

১) ১৪৮ টাকার প্ল্যান: এই প্ল্যানের দাম আগে ছিল ১২৯ টাকা। এই প্ল্যানে আনলিমিটেড অফনেট ভয়েস কল, ২ জিবি হাইস্পিড ডেটা আর ৩০০টি এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২) ২৪৮ টাকার প্ল্যান: এই প্ল্যানে আনলিমিটেড অফনেট ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা আর প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩) ২৯৮ টাকার প্ল্যান: এই প্ল্যানের দাম আগে ছিল ২৪৯ টাকা। এই প্ল্যানে আনলিমিটেড অফনেট ভয়েস কল, প্রতিদিন ২ জিবি হাইস্পিড ডেটা আর প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

আরও পড়ুন: খরচ বাড়িয়ে নতুন প্ল্যান সামনে আনল Vodafone-Idea! দেখে নিন একনজরে

৪) ৫৯৮ টাকার প্ল্যান: এই প্ল্যানে আনলিমিটেড অফনেট ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা আর প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

৫) ৬৯৮ টাকার টাকার প্ল্যান: এই প্ল্যানে আনলিমিটেড অফনেট ভয়েস কল, প্রতিদিন ২ জিবি হাইস্পিড ডেটা আর প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।