খরচ বাড়িয়ে নতুন প্ল্যান সামনে আনল Vodafone-Idea! দেখে নিন একনজরে

রবিবার প্রিপেড পণ্য এবং পরিষেবায় নতুন প্ল্যান ঘোষণা করল Vodafone-Idea। Vodafone-Idea নতুন যে প্রিপেড প্ল্যানগুলি নিয়ে এসেছে, সেগুলি এক নজরে দেখে নেওয়া যাক....

Updated By: Dec 1, 2019, 08:34 PM IST
খরচ বাড়িয়ে নতুন প্ল্যান সামনে আনল Vodafone-Idea! দেখে নিন একনজরে

নিজস্ব প্রতিবেদন: পরিষেবার মাসুল বাড়ানোর ঘোষণা আগেই করা হয়েছিল। এ বার সামনে এল বর্ধিত মাসুল-সহ Vodafone-Idea-র বেশ কয়েকটি নতুন প্রিপেড প্ল্যান। রবিবার প্রিপেড পণ্য এবং পরিষেবায় নতুন প্ল্যান ঘোষণা করল Vodafone-Idea। Vodafone-Idea নতুন যে প্রিপেড প্ল্যানগুলি নিয়ে এসেছে, সেগুলি এক নজরে দেখে নেওয়া যাক....

Vodafone-Idea নতুন প্রিপেড প্ল্যান:

১) ৪৯ টাকার প্ল্যান: ৩৮ টাকার টকটাইম, ১০০ এমবি হাইস্পিড ডেটা। এই প্ল্যানে আউটগোয়িং কলের জন্য খরচ হবে ২.৫ পয়সা প্রতি সেকেন্ড। প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২) ৭৯ টাকার প্ল্যান: ৬৪ টাকার টকটাইম, ২০০ এমবি হাইস্পিড ডেটা। এই প্ল্যানে আউটগোয়িং কলের জন্য খরচ হবে ১ পয়সা প্রতি সেকেন্ড। প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩) ৩৭৯ টাকার আনলিমিটেড প্ল্যান: ৩,০০০ মিনিট অফনেট ভয়েস কল, ৬ জিবি হাইস্পিড ডেটা আর ১,০০০টি এসএমএস। প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

৪) ৫৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান: ৩,০০০ মিনিট অফনেট ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা আর ১,০০০টি এসএমএস। প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

আরও পড়ুন: খরচ বাড়ছে Airtel-এও! দেখে নিন এর নতুন প্রিপেড প্ল্যানগুলি!

৫) ৬৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান: ৩,০০০ মিনিট অফনেট ভয়েস কল, প্রতিদিন ২ জিবি হাইস্পিড ডেটা আর প্রতিদিন ১০০টি এসএমএস। প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

৬) ১,৪৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান: ১২,০০০ মিনিট অফনেট ভয়েস কল, ২৪ জিবি হাইস্পিড ডেটা আর ৩,৬০০টি এসএমএস। প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

৭) ২,৩৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান: ১২,০০০ মিনিট অফনেট ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা আর প্রতিদিন ১০০টি এসএমএস। প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।